রাজস্থলীতে টিকা গ্রহণে বাড়ছে মানুষের আগ্রহ

fec-image

রাঙ্গামাটি জেলা রাজস্থলীতে টিকা নেয়ার পর সুস্থতার কারণে বেড়েছে মানুষের আগ্রহ। এ কারণে রাজস্থলী উপজেলা স্বাস্থ্য বিভাগে সকাল থেকে চোখে পড়েছে টিকা প্রত্যাশীদের। প্রথম দিখে ফ্রন্ট লাইনদের অগ্রাধিকার দেওয়া হলেও তৃতীয় দিনে সাধারণ জনগণ সমান সুযোগ পাচ্ছেন।

জাতীয় পরিচয় পত্র নিয়ে নিবন্ধন করে তাৎক্ষণিক টিকা নিতে পারছেন বেশীর ভাগ মানুষ। উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুইহলাঅং মারমা জানান, প্রথম দিন রাজস্থলী উপজেলা চেয়ারম্যান উবাচ মারমাসহ নারী পুরুষ ২৯ জন।

২য় দিনে ৩০ জন, মঙ্গলবার সকাল থেকে উপজেলা প্রশাসন, পুলিশ জনপ্রতিনিধিরা টিকা গ্রহণ করেন। ৪র্থ দিনসহ টিকা গ্রহণের সংখ্যা ১০০ উপরে যাবে বলেও জানান।

তিনি আরো জানান, প্রথম দিকে ফ্রন্ট লাইনারদের অগ্রাধীকার দেওয়া হলেও বর্তমানে সাধারণ মানুষই সমান সুযোগ পাচ্ছেন। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত টিকা দেওয়া হবে।

রাজস্থলী থানা অফিসার ইনচার্জ মফজল আহমদ খান বলেন, জাতীয় পরিচয় পত্র নিয়ে নিবন্ধন করে সরাসরি টিকা নিয়েছি। আল্লাহর রহমতে এখনো পর্যন্ত কোন সমস্যা হয়নি। টিকা গ্রহণ করে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নির্দেশনা মেনে করোনা মুক্ত করতে সহযোগিতা করেন।

উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা বলেন, যারা প্রথম দিন টিকা নিয়েছেন সবাই সুস্থ আছেন। আমিও সুস্থ রয়েছি সৃষ্টি কর্তার রহমতে। কোন পার্শ্বপ্রতিক্রিয়া না থাকার কারণে বেড়েছে সাধারণ জনগনের আস্থা। তৃতীয় ও ৪র্থ দিনে বেড়েছে টিকা গ্রহণকারীর সংখ্যাও।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − 4 =

আরও পড়ুন