রাজস্থলীতে মুজিববর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল

fec-image

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী তথা মুজিববর্ষ উপলক্ষে শীতকালীন, শেখ রাসেল "ব্যাডমিন্টন"প্রতিযোগিতা-২০২১ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ বর্ণিল আয়োজনে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে।

শনিবার (০৬ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় রাজস্থলী বাজার ঐতিহাসিক বটতলায় ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

খেলা শেষে টুর্নামেন্টের আয়োজক নিয়ামং মারমার সভাপতিত্ব পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা

তাইতং পাড়া সরকারিপ্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক উজ্জল কর তনচংগ্যার সঞ্চালনায় অনুষ্ঠিত টুর্নামেন্টে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা, থানা অফিসার ইনচার্জ মফজল আহমদ খান, সাংবাদিক আজগর আলী খান প্রমুখ।

উল্লেখ্য, অনুষ্ঠিত ফাইনাল খেলায় মুখোমুখি হয়েছে এ এসআই মানিক বনাম শিমুল দল। খেলায় শিমুল জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়নশিপ (বিজয়) লাভ করেন এ এস আই মানিক জুটি। পরে খেলা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি ও অতিথিবৃন্দরা খেলায় বিজয়ী ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রপি ও সনদপত্র তুলে দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + seventeen =

আরও পড়ুন