রামগড়ে অনাঘালয়ে রামকৃষ্ণ মিশনের ১ লক্ষ টাকার অনুদান

fec-image

খাগড়াছড়ির রামগড়ে স্বামী বিবেকানন্দ অনাথালয়ের জন্য এক লক্ষ টাকা আর্থিক অনুদান দিয়েছেন চট্টগ্রাম রামকৃষ্ণ সেবাশ্রমের মহারাজ শক্তি নাথানন্দ জি।

শুক্রবার (১৯ মার্চ) রামগড় পৌরসভার সুকেন্দ্রাইপাড়ায় স্বামী বিবেকানন্দ অনাথালয় ও রামকৃষ্ণ সেবাশ্রম পরিদর্শনে এসে তিনি প্রতিষ্ঠানটির জন্য এ অনুদান প্রদান করেন।

এই সময় তিনি প্রধান অতিথি হিসেবে ধর্ম সভায় ভক্তদের উদ্দেশ্যে ধর্মীয় উপদেশমুলক বক্তব্য রাখেন। রামগড় রামকৃষ্ণ সেবাশ্রমের সভাপতি রামেশ্বর শীলের সভাপতিত্বে ধর্ম সভা অনুষ্ঠিত হয়।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, চট্টগ্রাম রামকৃষ্ণ সেবাশ্রমের সহ-সম্পাদক তাপস হোড়, লায়ন তপন দত্ত, পরিচালনা পর্যদ সদস্য ডাঃ গৌতম চৌধুরী।

ধর্ম সভা শেষে চট্টগ্রাম রামকৃষ্ণ মিশনের মহারাজ অনাথালয় পরিদর্শন ও অনাথ শিশুদের খোঁজ খবর নেন তাদের সাথে কথা বলেন। এ সময় তিনি অনাথ শিশুদের জন্য অনাথালয়ের তহবিলে এক লক্ষ টাকা অনুদান এবং শিশুদের জন্য পহেলা বৈশাখ উদযাপনের জন্য পাঁচ হাজার টাকা প্রদান করেন। এছাড়া প্রত্যেক শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ করা হয় ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন খাগড়াছড়ি রামকৃষ্ণ মিশনের সভাপতি সাবেক জেলা পরিষদ সদস্য ভুবন মোহন ত্রিপুরা, সহ-সভাপতি সমর কৃষ্ণ চক্রবত্তী, রামগড় আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক কমল মজুমদার, ডাঃ পুলক বিশ্বাস, খাগড়াছড়ি বিবেকানন্দ বিদ্যা নিকেতনের প্রধান শিক্ষক প্লাবন ত্রিপুরা, রামগড় রামকৃষ্ণ মিশনের মহারাজ প্রভু সেবানন্দ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন