রামুতে ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণ: ধর্ষক আটক

fec-image

রামুতে ৫ম শ্রেণি পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত এক যুবককে আটক করেছে পুলিশ। আটক সাইফুল ইসলাম সোহেল (২৫) রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের পাহাডিয়া পাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে।

জানা গেছে, ধর্ষণের শিকার ওই ছাত্রী তার বোন ও সহপাঠির সাথে শুক্রবার (৯ অক্টোবর) বিকালে রামুর পার্শ্ববর্তী নাইক্ষ্যংছড়ি উপবন লেকে বেড়াতে যায়। ফেরার পথে রামু রাবার বাগানে যান তারা। সেখানে সন্ধ্যায় আটককৃত সাইফুল ইসলাম সোহেল ও তার সহযোগী শাহেদ সহ ছাত্রীটিকে জোর করে বাগানের গহীন খাদে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ওই ছাত্রীর বোন ও সহপাঠিদের আর্তচিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে গেলে ধর্ষণে জড়িতরা পালিয়ে যায়। ধর্ষণের শিকার ছাত্রীর মা এ ঘটনায় শনিবার রামু থানায় মামলা করেছেন।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানিয়েছেন, ধর্ষণের শিকার শিশুটি রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়নরত। ছাত্রীটি তার ছোট বোন ও এক বান্ধবীকে নিয়ে শুক্রবার নাইক্ষ্যংছড়ি উপজেলায় বেড়াতে যান। ফেরার সময় সন্ধ্যায় রাবার বাগান এলাকায় ধর্ষণের শিকার হন ছাত্রীটি। রামু থানা পুলিশ শুক্রবার রাতে ভিকটিমকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করান। পুলিশ ওই রাতেই ধর্ষণে অন্যতম অভিযুক্ত সাইফুল ইসলাম সোহেলকে আটক করে। তার অপর সহযোগী শাহেদকেও আটকের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন