আপডেট

চন্দ্রঘোনায় সন্ত্রাসীদের গুলিতে জেএসএস কালেক্টর নিহত

fec-image

 

রাঙামাটি জেলার চন্দ্রঘোনা থানায় রাইখালীতে আজ (রোববার) সকাল ৭টা ৩০মিনিটে সন্ত্রাসীদের গুলিতে এক জেএসএস চাঁদাবাজ নিহত। তার নাম বসন্ত তঞ্চঙ্গা(৪০) প্রকাশ দূর্জয়, পিতা- শশাধর তঞ্চঙ্গা। তিনি রাঙামাটি জেলার চন্দ্রঘোনা থানার অন্তর্গত রাইখালী কারিগর পাড়ার বাসিন্দা।

মূলত, তিনি জেএসএস’র ইনফর্মার ও কালেক্টর ছিলেন বলে স্থানীয়ভাবে জানা গেছে। টাকা পয়সার ভাগাভাগি ও অভ্যন্তরীণ দ্বন্দ্বের কারণে তিনি নিহত হয়ে থাকতে পারেন বলে প্রাথমিকভাবে সূত্র জানিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পিসিজেএসএস’র কালেক্টর বসন্ত তঞ্চঙ্গ্যা ওরফে দুর্জয় তঞ্চঙ্গ্যা শনিবার সকালে তার ভাড়ায় চালিত মোটরসাইকেল নিয়ে রাইখালী ইউনিয়নের ভালুকিয়া  থেকে কারিগর পাড়ায় এসে যাত্রী নামিয়ে দাঁড়িয়ে থাকার সময় তার প্রতিপক্ষের কয়েকজন গুলি করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। বর্তমানে মরদেহটি উদ্ধার করে চন্দ্রঘোনা থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার পর পরই পুরো এলাকায় আতঙ্ক বিরাজ করছে। আইন শৃঙ্খলা বাহিনী পুরো এলাকা ঘিরে রেখেছে।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। পরে বিস্তারিত জানানো হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খুন, জেএসএস, জেএসএস সন্ত্রাসী নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন