রোয়াংছড়িতে কিশোরিকে ধর্ষণের চেষ্টা:  যুবক আটক

fec-image

বান্দরবানের রোয়াংছড়িতে কাইন্তারমুখ পাড়া এলাকার কিশোরিকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মো. রাকিব ইসলাম (১৯) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার  (৬ মার্চ ২০২০)  সকাল সাড়ে ১১টার দিকে তাকে আটক করা হয়।

 গত (৩ মার্চ ২০২০) মঙ্গলবার রাত প্রায় ১০টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার সংবাদ পেয়ে রোয়াংছড়ি আর্মি ক্যাম্পের কমান্ডার ও থানার ওসি মো. এনামূল হক ঘটনাস্থলে পরিদর্শন করেন এবং ভিকটিমের পরিবারের খোঁজ খবর নেন।

পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, ঠিকাদার উজ্জ্বল দাশের সাইটে বান্দরবান-রোয়াংছড়ি সড়কে কাইন্তারমুক পাড়া থেকে বৈদ্য পাড়া যাওয়া ভাঁয়া রাস্তা নির্মাণে প্রায় দুই মাস যাবত রাকিব  শ্রমিক হিসেবে কাজ করে আসছে। আটককৃত যুবক পটুয়াখালী জেলাধীন দশপিনা দক্ষিণ আদমপুর উপজেলায় ভরনপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড দক্ষিণ আদমপুর গ্রামের বাসিন্দার মো. মুকসেদ ইসলামের ছেলে মো. রাকিব ইসলাম (১৯)।

কাইন্তারমুখ পাড়া কারবারী, মংপ্রু মারমা ও ক্যশৈনু মারমা বলেন, গত মঙ্গলবার রাতে ১০টার দিকে ভিক্টিম শৌচাগারে যায়। এ সময় ওঁৎ পেতে থাকা মো. রাকিব ইসলাম ভয় ভিতি প্রদর্শন করে শৌচাগারের পাশে থেকে অন্যত্র নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে আমরা গ্রামবাসী মিলে সামাজিকভাবে বিচার করে অভিযুক্ত ব্যক্তি মো. রাকিবকে ৪০ হাজার টাকার জরিমানা দিয়ে মিমাংসা করে দিয়েছে।

ভিক্টিমের বাবা আপ্রুমং মারমা (৪২) বলেন, আমার মেয়ে মাত্র ১৪ বছর বয়স। আমার মেয়ে বাথরুমে যাওয়ার সময় মো. রাকিব ইসলাম নামে ওই ছেলে ধর্ষণ করতে চেষ্টা করে। হাত ধরে পাড়ার বাইরে নিয়ে এ ধরনে জঘন্য ঘটনা ঘটিয়েছে। আমরা গরীব ও দিন মজুরী করে খায় এবং অর্থ না থাকায় গ্রামে সামাজিক বিচারে যা করছে, সেভাবে মেনে নিয়েছি। তারপরও অভিযুক্ত আসামীর বিরুদ্ধে সরকার পক্ষ থেকে আইনে ব্যবস্থা গ্রহণ করায় ধন্যবাদ জানায় এবং আসামিকে কঠোর শাস্তি কামনা করেন।

রোয়াংছড়ি থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. এনামুল হক ঘটনা সত্যতার স্বীকার করে বলেন, কিশোরীকে ধর্ষণে চেষ্টার সংবাদ পেয়ে আসামিকে আটক করা হয়েছে। এ ঘটনায় আরো জড়িত থাকলে তাদেরকে আইনে আওতায় আনা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন