লংগদুতে হ্রদের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

fec-image

রাঙামাটির লংগদুতে হ্রদের পাড়ে খেলার সময় পানিতে পড়ে ঠাঁই হারিয়ে ডুবে যায় সাদিয়া আক্তার (৩) ও হালিমা আক্তার (৪) বয়সি দুই শিশু কন্যা । অনেক খোঁজাখোঁজি শেষে দুই ঘন্টার পর হ্রদের পানিতে ভেসে উঠলে মৃত অবস্থায় তাদেরকে পানি থেকে উদ্ধার করা হয়।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুর আড়াইটা থেকে সাড়ে তিনটার মধ্যে রাঙামাটির লংগদু উপজেলার কালাপাকুজ্জা ইউনিয়নের রসুলপুর গ্রামে ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্র জানায়, কালাপাকুজ্জা ইউনিয়নের রসুলপুর গ্রামের বাসিন্দা মোঃ ইউসুফ মিয়ার তিন বছরের কন্যা সাদিয়া আক্তার ও পাশাপাশি মোঃ রাসেল মিয়ার চার বছরের কন্যা শিশু হালিমা আক্তার তারা দুই জনই মিলে আনুমানিক বেলা আড়াইটার সময় বাড়ির পাশে খেলা করছিলো। কোনো এক ফাঁকে কাপ্তাাই হ্রদের পাড়ে চলে যায় শিশু দুটি। সেখানে তরা পানিতে নামালে ঠাই হারিয়ে ডুবে যায়।

এদিকে অনেকক্ষণ ধরে তাদের দেখতে না পেয়ে স্বজনরা শিশু দুটিকে খুঁজতে থাকে। বেলা সাড়ে তিনটার সময় নদীর ঘাটের কাছে শিশু দুটিকে ভাসতে দেখে এলাকাবাসীর সহযোগিতায় শিশু দুটির মৃতদেহ উদ্বার করা হয়।

কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান মোঃ মোস্তফা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান রসুলপুর এলাকায় পানিতে পড়ে দুটি শিশু কন্যার মৃত্যু হয়েছে মর্মে খবর পেয়েছি। কিছু দিন আগেও একটি ছোট শিশু নৌকা থেকে পড়ে মারা গেছে।

শিশু দুটির মৃত্যুতে দুই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন