পার্বত্য ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশনের শুনানি

শুক্রবার জেলা সদরে মতবিনিময়, শনিবার মানববন্ধন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের

fec-image

পার্বত্য চট্টগ্রাম ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশন আইন সংশোধনের দাবিতে শুক্রবার জেলা সদরে মতবিনিময় সভা ও শনিবার মানববন্ধন কর্মসূচি পালন করবে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদ

এক জরুরী সভায় তিন পার্বত্য জেলার সকল পর্যায়ের নেতা কর্মী, ছাত্র, জনতা, মিডিয়া কর্মী, পরিবহন শ্রমিক ও প্রশাসনের সকলকে এ আন্দোলনের কর্মসূচীতে সহযোগিতা করার আহ্বান জানানো হয়।

পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের আহ্বায়ক ইঞ্জিনিয়ার আলকাছ আল মামুন ভূইঁয়ার সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন অধ্যক্ষ মো. আবু তাহের, বাঘাইছড়ির সাবেক মেয়র মো. আলমগীর কবির, বান্দরবান জেলা আওয়ামী লীগের সাবেক সেক্রেটারি কাজী মজিবুর রহমান, মনিরুজ্জামান মনির, এডভোকেট পারভেজ তালুকদার, এসএম মাসুম রানা, এডভোকেট মোহাম্মদ আলম খান, পার্বত্য চট্টগ্রাম মহিলা পরিষদের আহ্বায়ক সালমা আহমেদ মৌ, পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদের মো. আতাউর রহমান, মো. মিজানুর রহমান আখন্দ, মুক্তিযোদ্ধা অনাঃ ক্যাপ্টেন (অবঃ) তারুমিয়া প্রমুখ।

সভায় পার্বত্য চট্রগ্রাম রক্ষা করার জন্য সংগঠনের পক্ষ থেকে সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দের প্রতি আন্দোলনে এগিয়ে আসার আহ্বান জানানো হয় এবং আন্দোলনকে জোরদার করার জন্য পার্বত্যবাসীর প্রতি আহ্বান জানানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + eleven =

আরও পড়ুন