আলীকদমে দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়

fec-image

বান্দরবানের আলীকদমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ আলীকদম উপজেলা শাখার উদ্যোগে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২২ ডিসেম্বর) বিকালে উপজেলা সদরের দ্যা দামতুয়া ইন এর ওয়াটার ক্যাফেতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অংশেথোয়াই মার্মার সঞ্চালনায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া।

এ সময় উপস্থিত ছিলেন আলীকদম প্রেসক্লাব সভাপতি মমতাজ উদ্দিন আহমদ, রিপোর্টাস ক্লাবের সভাপতি শুভরঞ্জন বড়ুয়া, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জিয়াউদ্দিন জুয়েল, রিপোর্টাস ক্লাবের সাধারণ সম্পাদক জয়দেবসহ প্রমুখ। এছাড়াও স্থানীয় সাংবাদিকদের মধ্যে মো. শাহ আলম, প্রশান্ত দে, সুজন চৌধুরী, সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যাঁ ও সুহৃদয় তঞ্চঙ্গ্যাঁ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু এবং সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হবে। ৩০০নং বান্দরবান আসনে আওয়ামী লীগের একক প্রার্থী বীর বাহাদুর উশৈসিং এমপি একজন অসম্প্রদায়িক ব্যক্তিত্ব। তিনি বিগত সময়ে আলীকদম উপজেলাসহ পুরো বান্দরবান জেলায় অভূতপূর্ব উন্নয়ন কাজ সাধন করেছেন। তার যোগ্য নেতৃত্বের কারণে সম্প্রীতির বান্দরবানে বিশ্ববিদ্যালয়, কলেজ, রাস্তা-ঘাট, শিক্ষাপ্রতিষ্ঠান, ব্রিজ-কালভার্ট, সাইক্লোন সেন্টার, অবকাঠামো, প্রশাসনিক ভবন, অফিস, ধর্মীয় প্রতিষ্ঠান, শতভাগ বিদ্যুতায়ন, স্যানিটেশন থেকে শুরু করে এমন কোন খাত নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি।

আলীকদম প্রেসক্লাব সভাপতি বলেন, বীর বাহাদুর উশৈসিং, এমপি পুরো বান্দরবান জেলার অভিভাবক। বান্দরবান জেলায় প্রেস-মিডিয়ার উন্নয়নে তাঁর অবদান অনস্বীকার্য। তবে তাঁর এ অবদান শুধুমাত্র জেলা সদর কেন্দ্রিক না করে উপজেলা পর্যায়েও যাতে প্রসারিত হয় সে জন্য তিনি প্রধান অতিথির মাধ্যমে পার্বত্যমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জামাল উদ্দিন বলেন, অন্যকোন সরকারের আমলে আলীকদমের এত উন্নয়নের নজির নেই। বীর বাহাদুরের মাধ্যমে আলীকদমের দুর্গমতা জয় হয়েছে। আলীকদমের সীমান্ত এলাকা পর্যন্ত সড়ক পথ হয়ে গেছে। পাহাড়ের শিক্ষার প্রসার ঘটাতে আলীকদমে ২০ প্রাথমিক বিদ্যালয়কে সরকারিকরণ করা হয়েছে। উন্নয়নের এ ধারা অব্যাহত রাখতে তিনি ৩০০নং পার্বত্য আসনে নৌকার প্রার্থী বীর বাহাদুর উশৈসিংকে পুনরায় ভোট দেওয়ার আহ্বান জানিয়ে এবং সরকারের উন্নয়ন কর্মকাণ্ড পত্রিকায় তুলে ধরার আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, দ্বাদশ সংসদ নির্বাচন, মতবিনিময়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন