শোক দিবসে লংগদু আ‘লীগের শোক র‌্যালি ও দোয়া মাহফিল

fec-image

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগস্ট সকল শহীদদের স্মরণে রাঙামাটির লংগদু উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শোক র‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

বুধবার (২৮ আগস্ট) সকাল দশটায় লংগদু উপজেলার মাইনীমুখ বাজারস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। এর পূর্বে বাজারের লঞ্চঘাট থেকে একটি শোক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি মাইনীমুখ বাজারের সমগ্র প্রদক্ষিণ করে শেষে দলীয় কার্যালয়ে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল বারেক সরকার আলোচনা সভায় সভাপতিত্ব করেন। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুভাষ চন্দ্র দাস এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা আওয়ামী লীগের সদস্য রফিক আহম্মদ তালুকদার।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ভারপ্রাপ্ত মাইনীমুখ ইউপি চেয়ারম্যান মোঃ হোসেন আলী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক মোঃ আজগর আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ সাদেক হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম (শফিক), উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদ খান রাজু, লংগদু মডেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম অপু।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মোশারফ হোসেন, মাইনীমুখ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলী, রাঙামাটি জেলা যুবলীগের সদস্য শাহ মোঃ নজরুল ইসলামসহ উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

শেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন, উপজেলা ওলামা লীগের সহ-সভাপতি মনছুর আহম্মদ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, বঙ্গবন্ধু, লংগদু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − seventeen =

আরও পড়ুন