সাজেকে শতাধিক অসহায় পরিবারে সেনাবাহিনীর বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান

fec-image

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছে সেনাবাহিনী । বুধবার (২৭ জুলাই) সাজেক পর্যটন এলাকার রুইলুই পাড়া কমিউনিটি ক্লিনিক এলাকায় দুস্থ জনগোষ্ঠীকে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে লে. কর্নেল মুনতাসির রহমান চৌধুরী, পিএসসি, ৬ ইস্ট বেঙ্গল, বাঘাইহাট জোন কমান্ডার এর নির্দেশে এই মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। মেডিকেল ক্যাম্পেইনটি আয়োজন করে বাংলাদেশ সেনাবাহিনী, বাঘাইহাট জোন। দিনব্যাপী এই মেডিকেল ক্যাম্পেইনে রোগী দেখেন ৬ই বেঙ্গল, বাঘাইহাট জোনের আরএমও ক্যাপ্টেন মো. ফায়জুল ইসলাম, এএমসি।

সেনাবাহিনীর এসকল জনকল্যাণ কার্যক্রমকে সাধুবাদ জানিয়েছেন স্থানীয় জনসাধারণ । নাম প্রকাশে অনিচ্ছুক পাহাড়ের প্রত্যন্ত এলাকার একজন বলেন, আমরা পাহাড়ের গহীনে বসবাস করি, আমাদের এলাকায় কোন হাসপাতাল নেই। আমাদের চিকিৎসা এবং ঔষদের জন্য সেনাবাহিনীর ডাক্তার ছাড়া বিকল্প কোন উপায় নেই।

বাঘাইহাট জোন কমান্ডার ফোন আলাপে বলেন, সাজেক পর্যটন এলাকা এবং পার্শ্ববর্তী কংলাক পাড়া, ফাইলিং পাড়া, সিজক ছড়া, ডাব আদম পাড়া, হাউস পাড়াসহ প্রত্যন্ত এই এলাকাটিতে কোন চিকিৎসক না থাকায় আমরা সেনাবাহিনীর পক্ষ থেকে এ চিকিৎসা সেবা এবং বিনামূল্যে ঔষধ বিতরণের আয়োজন করেছি। সেনাবাহিনী সবসময় দেশের এবং মানুষের কল্যাণের জন্য কাজ করে থাকে এবং ভবিষ্যতেও এ কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে। এলাকার মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত কল্পে নিয়মিতভাবে এই ক্যাম্পেইনের আয়োজন করা হবে বলে আশ্বাস দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × one =

আরও পড়ুন