হিরো আলম এবার কলকাতার সিনেমায়

fec-image

এবার কলকাতার সিনেমায় অভিনয় শুরু করেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। ছবির নাম ‘পাখি দ্য ভাইরাস।’ বৃহস্পতিবার রাতভর কলকাতায় ছবির একটি আইটেম গানের শুটিং সম্পন্ন হয়েছে। আগামী জানুয়ারিতে ছবিটি মুক্তি দেয়া হবে বলে জানা গেছে।

হিরো আলম একেক সময় একেক চেহারায় হাজির হচ্ছেন, একেক সময় একেক গল্পের জন্ম দিচ্ছেন। ক’দিন আগেই জানা গেল হিরো আলম বলিউডের চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন। এই ঘটনা অবিশ্বাস্য হলেও সত্য।

একজন বধির ও মূক চরিত্রের জন্য মুম্বাই পরিচালক হিরো আলমকেই পারফেক্ট মনে করেন। সেই অনুযায়ী বাংলাদেশ থেকে নিয়ে গিয়ে ছবিটিতে চুক্তি করান। এর আগে হিরো আলম ঢালিউডে ‘মার ছক্কা’ নামের একটি ছবিতে কাজ করেন।

এবার টালিগঞ্জের এই পূর্ণদৈর্ঘ্য ছবিতে অভিনয় করছেন তিনি। হিরো আলম এই মুহূর্তে কলকাতায় অবস্থান করছেন। তিনি বলেন, ছবির গল্পটা ভালো। আমাকে কেন্দ্র করেই ছবির গল্প তৈরি হয়েছে। গতকাল রাত থেকে আজ ভোর পর্যন্ত আইটেম গানের শুটিং করেছি। কলকাতার মানুষজন তাকে এখানে সমাদর করছে বলেও তিনি জানান।

ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ ব্যানার্জি। হিরো আলমের বিপরীতে রয়েছেন প্রিয়াঙ্কা সিং। এছাড়াও চিন্ময়, পূজা বিশ্বাস, শান্তনা, পাখি ও বাংলাদেশের টাইগার রাজিব ছবিতে অভিনয় করছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন