অনেক জল্পনা কল্পনার শেষে পেকুয়া উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের একক প্রার্থী মনোনয়ন

Untitled-1

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া :

অনেক জল্পনা কল্পনার শেষে পেকুয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা  ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগের একক প্রার্থী মনোনয়ন দিতে সক্ষম হয়েছে দলটি।

জানা যায়, আসন্ন পেকুয়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী মনোনয়নে দীর্ঘ দিনের মতনৈক্যকে কেন্দ্র করে দফায় দফায় বৈঠক করে সমঝোতায় পৌঁছতে ব্যর্থ হয় উপজেলা আওয়ামীলীগ। এরপর ১৩৫ জন কাউন্সিলর নির্ধারণ করে প্রত্যক্ষ ভোটের মাধ্যমে প্রার্থী নির্বাচিত করার সিদ্ধান্ত নেয়। সর্বশেষ দুজন প্রার্থী তাদের মনোনয়ন প্রত্যাশায় ও নির্বাচনে অংশ গ্রহণে দৃঢ়তায় অটল থাকায় শনিবার পেকুয়া সমবায় কমিউনিটি সেন্টারের হল রুমে কাউন্সিলরদের ভোট গ্রহণ করা হয়।

কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে শীলখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও প্রয়াত আওয়ামীলীগের সভাপতি ছাদেকুর রহমান ওয়ারেচীর পুত্র ওয়াহিদুর রহমান ওয়ারেচী ৬৮ ভোট ও উপজেলা যুবলীগের সাধরাণ সম্পাদক জাহাঙ্গীর আলম ৬৭ ভোট লাভ করে উপজেলা চেয়ারম্যান পদে দলের মনোনয়ন লাভ করেন।

এদিকে সবার সম্মতিক্রমে ভাইস চেয়ারম্যান পদে টইটং ইউপির প্যানেল চেয়ারম্যান কবির আহমদ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে গতবারের নিকটতম প্রতিদ্বন্ধি প্রার্থী আ’লীগ নেতা মাশেক আহমেদের স্ত্রী কানিছ ফাতেমা মাশেক মনোনয়ন লাভ করেন। অনেক জল্পনা কল্পনার অবসান ফেরিয়ে অবশেষে উপজেলা আওয়ামীলীগের বরাতে এ তিন জনই তাদের দলীয় মনোনয়নের প্রার্থী বলে জানানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন