অপো এ৭৭ ক্রয়ে চলছে ইয়ার-এন্ড স্প্ল্যাশ

fec-image

অপো’প্রেমীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে একটি ‘ইয়ার-এন্ড সারপ্রাইজ’ ঘোষণা করেছে শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন প্রযুক্তি কোম্পানি ‘অপো’। অপো এ৭৭ স্মার্টফোন ক্রেতাদের জন্য বছর শেষের এ সারপ্রাইজ ঘোষণা করতে পেরে আনন্দিত প্রতিষ্ঠানটি। আগামী ৩১শে ডিসেম্বর পর্যন্ত, অপো এ৭৭ এর সিরিজটি কিনলে, প্রত্যেক ডিভাইস ক্রয়ে গ্রাহকরা কমপ্লিমেন্টারি হিসেবে একটি স্পেশাল এডিশন ব্যাকপ্যাক পাবেন, যা এ উৎসবের মৌসুমে গ্রাহকের স্টাইল ও সুবিধায় একটি বাড়তি আনন্দ যোগ করবে।

শক্তিশালী ফিচার, প্রিমিয়াম ডিজাইন এবং আকর্ষণীয় চার্জিং সক্ষমতার কারণে গ্রাহকদের পছন্দের তালিকায় রয়েছে অপো এ৭৭। অপো স্মার্টফোনপ্রেমীদের কাছ থেকে অব্যাহত সমর্থনের জন্য কৃতজ্ঞতা স্বরূপ, একটি বিশেষভাবে ডিজাইন করা ব্যাকপ্যাক দেয়া হচ্ছে। সামগ্রিকভাবে গ্রাহকদের ইউজার এক্সপেরিয়েন্স বৃদ্ধি করা এবং ছুটির মরসুমটিকে আরও স্মরণীয় করে তোলার লক্ষ্যে এ সারপ্রাইজের আয়োজন করা হয়েছে।

৭.৯৯ মিলিমিটার আল্ট্রা-স্লিম বডির সঙ্গে অপো এ৭৭-তে রয়েছে একটি অনন্য মসৃণ প্রিমিয়াম অপো গ্লো ফ্ল্যাট-এজ ডিজাইন। এই ডিভাইসটিতে রয়েছে সকল ক্লাস ও ডিজাইনের সমন্বয়। এর সাইড ফিঙ্গারপ্রিন্ট আনলক ফিচার ডিভাইসটিকে সহজে এবং এক হাতে ব্যবহারের সুবিধা প্রদান করে। স্মার্টফোন ইউজারের লাইফস্টাইলকে প্রতিফলিত করে এমন ডিজাইনের চোখ ধাঁধানো কালারওয়ে এবং প্রিমিয়াম টেক্সচার রয়েছে এতে, যা ভিড়ের মধ্যেও নিজেকে আলাদাভাবে উপস্থাপন করে।

৩৩-ওয়াট সুপারভুক-এর সাহায্যে ফোনটিকে নিশ্চিন্তে চার্জ করুন। কেননা এর উন্নত চার্জিং প্রযুক্তি আপনার দিনের যে কোনো সময় কোনো বিলম্ব ছাড়াই ফোনটিকে প্রস্তুত রাখে। এর চার্জিং সুরক্ষা এবং সেফটি ফিচারের কারণে অবিরাম টেক্সট করা কিংবা আপনার প্রিয় নাটক দেখা হবে আরও আনন্দময়।

ফোনের আল্ট্রা-লিনিয়ার স্টেরিও স্পিকারের সাহায্যে চারপাশের শব্দ অনুভব করুন, যা ২০০ শতাংশ পর্যন্ত ভলিউম বাড়াতে সক্ষম। ব্যস্ত জিমে ব্যায়াম কিংবা প্রচুর ভিড়ের মধ্যে বাসে যাতায়াত, আপনি যাই করুন না কেন, স্মার্টফোনটির নিমগ্ন মিউজিক এক্সপেরিয়েন্স আপনার আনন্দকে করে তুলবে দ্বিগুণ। ডিরাক-এর উন্নত অডিও অপ্টিমাইজেশানের মাধ্যমে ডুব দিতে পারেন একটি বাড়তি বিঞ্জ-ওয়াচিং এক্সপেরিয়েন্সে, যা আপনাকে অপ্টিমাল স্টেরিও সাউন্ট সরবরাহ করতে কর্কশ শব্দকে খুব সুন্দরভাবে আটকে দিবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপো, তথ্যপ্রযুক্তি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন