আ.লীগ সরকার নির্বাচিত হলে এলাকায় যা প্রয়োজন সব করব: বীর বাহাদুর

fec-image

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান-৩০০ নং সংসদীয় আসনের আওয়ামী লীগ মনোনীত একক প্রার্থী বীর বাহাদুর উশৈসিং আলীকদম উপজেলার দুর্গম কুরুকপাতা ইউনিয়নে ও সদর ইউনিয়নে নির্বাচনি জনসভায় নৌকা প্রতীকের জন্য আবারো ভোট চেয়ে বলেন, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগ সরকার আবারো নির্বাচিত হলে আমার এলাকায় যা প্রয়োজন সব করব। ৭ জানুয়ারি জাতীয় নির্বাচনে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষে উপজেলা জনসাধারণের প্রতি আহ্বান জানান তিনি।

বুধবার (২৭ ডিসেম্বর) বেলা ৩টার দিকে আলীকদম আর্দশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. জামাল উদ্দীনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অংশেথোয়াই মার্মার সঞ্চালনার মধ্যে দিয়ে নির্বাচনী নির্বাচনী জনসভা শুরু হয়। নির্বাচনকে সামনে রেখে দুর্গম কুরুকপাতা ইউনিয়নে বীর বাহাদুর নেতাকর্মী ও জনতার উদ্দেশ্য বক্তব্য প্রদান করেন।

নির্বাচনি প্রচারণা সভায় বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, এবার যদি আপনাদের ভোটে নির্বাচিত হই,পার্বত্য বান্দরবানের এই দুর্গম জনপদের উন্নয়ন সর্বাত্মক চেষ্টা করবো এবং অসমাপ্তগুলো বাস্তবায়ন করব। আমি ওয়াদা করিনা কাজ করি। একদিন আমার জন্য কষ্ট করে ভোট দিয়ে জয়যুক্ত করুন। আগেও আপনাদের সাথে ছিলাম আগামী পাঁচ বছর আপনাদের পাশে থেকে আপনাদের সেবক এর দায়িত্ব পালন করে যাবো। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য তিনি জনসাধারণের প্রতি আহ্বান জানান তিনি। যাতে উন্নয়নের ধারা অব্যাহত থাকে। যেন পাহাড়ের সম্প্রীতি ও উন্নয়ন বন্ধন অটুুট থাকে।

নির্বাচনী সভায় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দুংড়ি মং মার্মা, জেলা পরিষদের সদস্য ফাতেমা পারুল, আলীকদম সদর ইউপি চেয়ারম্যান মো. নাছির উদ্দীনসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ.লী‌গ, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন, বান্দরবান
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন