পেকুয়ায় আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

‘ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারেনা’

fec-image

জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেন, ‘ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারেনা। মানুষ এগিয়ে যাচ্ছে, যুগের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে দেশ।’

মঙ্গলবার (২৬ জুলাই) বাংলাদেশ আওয়ামী লীগ পেকুয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ‘আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশ এগিয়ে যায়। মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটবে। মানুষ না খেয়ে মরে না। কিন্তু কিছু কিছু মানুষের তা ভালো লাগে না। জননেত্রী শেখ হানিসার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে একটি রোল মডেল ’

পেকুয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. শহিদুল্লাহ’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাশেমের সঞ্চালনায় শহীদ জিয়াউর রহমান উপকুলীয় কলেজ মাঠে অনুষ্ঠিত হয় ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল। এতে উদ্বোধনী বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদুল আলম চৌধুরী। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড.সিরাজুল মোস্তফা, চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম, কক্সবাজার সদর আসনের সংসদ সদস্য সাইমুল সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশিক উল্লাহ রফিক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক এড. রনজিত দাশ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমানসহ জেলা-উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা।

প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে মো. শহিদুল্লাহ, সাধারণ সম্পাদক হিসেবে আবুল কাশেম নির্বাচিত হন। নানা জল্পনার পর দীর্ঘ ১০ বছর পর পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ. লীগ, ত্রি-বার্ষিক সম্মেলন, পেকুয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন