খাগড়াছড়িতে জেলা আ.লীগের বিজয় র‌্যালি ও পুষ্পস্তবক অর্পণ

fec-image

মহান বিজয় দিবস উপলক্ষে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিজয় বর্ণাঢ্য র‌্যালির আয়োজন করা হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) র‌্যালিটি শহরের প্রধান সড়ক ঘুরে চেঙ্গী স্কয়ারে অবস্থিত শহীদ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানায় দলীয় নেতাকর্মীরা।

খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি’র নেতৃত্বে এই বিজয় র‌্যালি বের হয়।

এর আগে দলীয় কার্যালয়ে সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুসহ জাতীয় নেতার স্মৃতি ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ ও আত্মত্যাগীদের সম্মানে ১ মিনিট নীরবতা পালন করা হয়।

এ সময় সংরক্ষিত মহিলা আসনের এমপি বাসন্ত চাকমা, জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, সাবেক খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট আশুতোষ চাকমা, শতরূপা চাকমা, পার্থ ত্রিপুরা জুয়েল, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদারসহ দলীয় অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ. লীগ, খাগড়াছড়ি, মহান বিজয় দিবস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন