বাইশারীতে আ.লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

fec-image

বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারীতে দেশব্যাপী বিএনপি জামায়াত জোটের অরাজকতা সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকাল ৩টায় বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশাল বিক্ষোভ মিছিলটি বাইশারী উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠ থেকে শুরু হয়ে ইউনিয়ন এর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে আবারও কলেজ মাঠে সমাবেশে মিলিত হয়।

ইউনিয়ন কৃষকলীগ সভাপতি আবু জাফরের পরিচালানায় পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানির সভাপতিত্বে অনুষ্ঠিত বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য বাবু লক্ষীপদ দাশ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, জেলা যুবলীগের আহ্বায়ক বাবু ক্যালুমং মারমা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ, জেলা পরিষদের সদস্য বাবু ক্যানওয়ান চাক, জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি তসলিম ইকবাল চৌধুরীসহ সভাপতি আবু তাহের কোম্পানি, উপজেলা ভাইস চেয়ারম্যান বাবু মংলা মারমা, দৌছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ইমরান, উপজেলা কৃষকলীগ সভাপতি সাইফুদ্দিন শিমুল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবদু সাত্তার, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইরফান মাহবুব রায়হান, সাধারণ সম্পাদক ফায়সাল আজাদ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ. লীগ, বাইশারী, বিক্ষোভ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন