পেকুয়া উপজেলা আ.লীগ সভাপতির জানাজায় শোকার্ত মানুষের ঢল

fec-image

কক্সবাজারের পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও টইটং ইউপির সাবেক চেয়ারম্যান মো. শহিদুল্লাহ বিএ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (১৬ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার সময় মহান বিজয় দিবসে শহীদদের স্মরণে মিছিল নিয়ে শহীদ মিনারে যাওয়ার পথে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে দলীয় নেতাকর্মীরা পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করেন। চট্টগ্রাম মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পথে বাঁশখালী উপজেলার জলদী পৌঁছালে তিনি পৃথিবীর শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর।

গতকল( শুক্রবার) মাগরিবের নামাজের পর টইটং উচ্চ বিদ্যালয় সংলগ্ন শেখ রাসেল মিনি স্টেডিয়ামে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় রাজনৈতিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণির প্রায় অর্ধ লক্ষাধিক শোকার্ত মানুষের ঢল ছিল চোখে পড়ার মতো। জানাজা শেষে টইটং ইউনিয়নের বাজার পাড়ার তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয় ।

তার মৃত্যুতে কক্সবাজার জেলা আ.লীগের সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজারের পৌর মেয়র ও জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, চকরিয়া -পেকুয়ার সাংসদ জাফর আলম, মহেশখালী -কুতুবদিয়ার সাংসদ আশেক উল্লাহ রফিক, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ সিআইপি, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রেজাউল করিম, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এড কামাল হোসেন, পেকুয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম, বরইতলী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এটি এম জিয়া উদ্দিন চৌধুরী জিয়া, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি এম দিদারুল করিম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সাইফুদ্দিন খালেদ, পেকুয়া সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এম আজম খাঁন জেলা, উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরাসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, পেশাজীবী সংগঠন গভীর শোক প্রকাশ করেছেন।

পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম বলেন, আমরা মহান বিজয় দিবস উপলক্ষে শহীদদের স্মরণে মিছিল নিয়ে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের জন্য যাওয়ার পথে পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও টইটং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শহীদ উল্লাহ বিএ হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। পরে পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি আমাদেরকে ছেড়ে না ফেরার দেশে চলে যান। তিনি সদ্য পেকুয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিলে সভাপতি নির্বাচিত হন। এদিকে তার মৃত্যুতে পেকুয়া উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ. লীগ, পেকুয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন