কাপ্তাই উপজেলা আ.লীগ সভাপতির বাড়িতে রাতে গুলিবর্ষণ, এলাকায় আতঙ্ক

fec-image

রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরীর বাড়ি লক্ষ্য করে গুলিবর্ষণ করেছে জেএসএস (মূল) দলের সন্ত্রাসীরা।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) অংসুইছাইন চৌধুরী দলীয় একটি অনুষ্ঠান শেষে চিৎমরমে বাসায় ফেরার পথে জেএসএস সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলিবর্ষণ করতে থাকে।

অংসুইছাইন চৌধুরী রাত ৯টায় ফোনে জানান, রাত সাড়ে ৮টায় তার বাড়ি লক্ষ্য করে শতাধিক গুলি করে জেএসএস (মূল) দলের সন্ত্রাসীরা। ফলে তিনি এবং তার পরিবার-পরিজনের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। তাকে যেকোন সময় গুলি করে হত্যা করতে পারে বলে উল্লেখ করে তিনি। তিনি বিষয়টি কাপ্তাই উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীকে জানিয়েছেন বলে জানান।

এদিকে নেতার বাসায় গুলিবর্ষণ করায় দলীয় নেতাকর্মীদের মধ্যে তীব্র নিন্দা ও ক্ষোভ বিরাজ করছে। অতি দ্রুত চিৎমরম এলাকায় সেনা ক্যাম্প স্থাপনসহ নেতার নিরাপত্তা দাবি জানান দলীয় নেতাকর্মীরা।

উল্লেখ্য, বৃহস্পতিবার সকাল ৭টা ৪০মিনিট হতে ওই এলাকায় জেএসএস ও মর্গ পার্টির মধ্যে থেমে থেমে গুলি বিনিময়ের ঘটনা ঘটায় পুরো চিৎমরম বাসীর মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ব্যবসায়ীরা দোকানপাঠ বন্ধ করে নিজ নিজ বাসায় চলে গেছে। রাত যত গভীর হচ্ছে আতঙ্ক ততো বাড়ছে।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী (ওসি) জানান ঘটনা শুনে পুলিশ পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ. লীগ, আতঙ্ক, কাপ্তাই
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন