অবশেষে শাকিব খান ও পূজা চেরির বিয়ের তারিখ জানা গেলো

fec-image

শাকিব খান বিতর্ক যেন থামছেই না! অপু বিশ্বাস, শবনম বুবলীর পর বিয়ের বহরে আরও একটা নাম জড়িয়েছে। আর তা হল বাংলাদেশের উঠতি নায়িকা পূজা চেরি। জানা গেছে, ব্যাংকক থেকে ফেরার ফেরার পর গত ২২ সেপ্টেম্বর পূজা চেরিকে বিয়ে করেছেন শাকিব খান। বর্তমানে তারা একসঙ্গেই থাকছেন। নিজের ফেসবুক পেজ পূর্নিয়ার খোঁজ এ পোস্ট করা এক ভিডিও-তে এমনটাই জানিয়েছেন করেছেন গণমাধ্যমকর্মী পূর্নিয়ার।

ভিডিও-তে তিনি বলেন, শাকিব-পূজা চেরির বিয়ের এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশি চলচ্চিত্র সংশ্লিষ্ট দায়িত্বশীল একাধিক সোর্স। তাদের মধ্যে প্রথম এ তথ্য প্রকাশ করেন যুক্তরাষ্ট্রে থাকা বাংলাদেশি চলচ্চিত্রের প্রযোজক মিজান। মিজান সাহেবের পর এটি জানিয়েছেন শাকিব-পূজা চেরির বিয়ের যিনি উকিল বাবা ছিলেন তিনি। বর্তমানে বাংলাদেশি চলচ্চিত্র জগতের অনেকই বিষয়টি জানেন। শাকিব-পূজা চেরি দুজনেরই যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা। দুজনেরই যুক্তরাষ্ট্রের ভিসা হয়ে আছে। আগামী ১৫ অক্টোবর যুক্তরাষ্ট্রে একটি ফিল্ম ফেস্টিভাল হওয়ার কথা। সেখানে শাকিব-পূজা চেরি দুজনেরই যোগ দেওয়ার কথা রয়েছে।

ভিডিও-তে তিনি আরও বলেন, পূজা চেরির যুক্তরাষ্ট্রে ভিসার ব্যবস্থা করেছিলেন প্রযোজক মিজান।

ভিডিও-তে গণমাধ্যমকর্মী পূর্নিয়ার দাবি করেন শাকিব-পূজা চেরির বিয়ের এ তথ্য তিনি একেবারেই বিশ্বস্ত সূত্রেই নিশ্চিত হয়ে জানিয়েছেন। তিনি শাকিব-পূজা চেরিকে বিয়ের জন্য শুভেচ্ছা জানান।

যদিও অপু বিশ্বাসের সঙ্গে সম্পর্ক শেষ হওয়ার পর কদিন আগেই দেশের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলী নিজেদের সন্তানকে প্রকাশ্যে নিয়ে আসেন। ফেসবুক পোস্টের মাধ্যমে বিষয়টি জানান তারা দুজনই। তাদের সন্তানের নাম শেহজাদ খান বীর। এরপর বুবলী ফেসবুকে পোস্টের মাধ্যমে শাকিবের সঙ্গে বিয়ের তারিখও প্রকাশ্যে আনেন। এই রেশ কাটতে না কাটতেই গুঞ্জন উঠেছে আরেক নায়িকা পূজা চেরিকে নাকি ধর্মান্তরিত করে বিয়ে করেছেন শাকিব খান। গত মাসের ২২ তারিখ তাদের বিয়ে হয়েছে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও চলছে জোর আলোচনা। যদিও শাকিব কিংবা পূজা চেরির কারও কোনো মন্তব্য পাওয়া যায়নি বিষয়টি নিয়ে। আগেই গুঞ্জন ছিল শাকিব খানের সঙ্গে পূজা চেরির প্রেম চলছে। তবে এবার হঠাৎ করেই বিয়ের বিষয়টি প্রকাশ্যে এলো।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন