আনসার বাহিনীর সেবায় মুগ্ধ পানছড়ির করোনাজয়ী ইসমাইল

fec-image

প্রায় বিশ দিন ধরে হোম আইসোলেশনে থেকে করোনা জয় করেছে পানছড়ি সাঁওতাল গ্রামের মো. ইসমাইল। ২য় দফায় নমুনার ফলাফল নেগেটিভ আসার তিনদিন পর তাকে করোনামুক্ত ঘোষণা করে বাড়ির আশ-পাশ এলাকায় লক ডাউন তুলে দেয়া হয়। উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা. অনুতোষ চাকমা, পানছড়ি থানা পুলিশ ও যুব রেড ক্রিসেন্টের যুব প্রধান রায়হান আহমেদ উপস্থিত থেকে লক ডাউন তুলে নেয়।

লক ডাউনের দিনগুলোতে তিনি দুই আনসার সদস্যর কৃতজ্ঞতার কথা তুলে ধরেন। প্রতিটি দিন সকাল থেকে রাত পর্যন্ত কখন কি লাগবে সব কিছুই করেছে তারা। এই দুঃসময়ে নিজের কাছের মানুষগুলো ভয়ে দুরে থাকলেও নির্ভয়ে সেবা দিয়েছে পানছড়ি আনসার বাহিনীর দু’গর্বিত সদস্য।

খবর নিয়ে জানা যায়, বাংলাদেশ আনসার বাহিনী পানছড়ির দু’সাহসী সদস্যর নাম হাবিলদার মো. বেলাল হোসেন ও আনসার সদস্য সৈনিক মো. রিয়াজ উদ্দিন। করোনার মহামারীর সময়ে নিজেদের জীবন বাজি রেখে উদার মনে তারা যে সেবা প্রদান করেছে তা একটি দৃষ্টান্ত বলে জানালেন করোনাজয়ী ইসমাইল। বাজার থেকে শুরু করে ঔষধ পত্রাদিসহ যখন যা যা দরকার সময়তো তারা সব পৌঁছে দিয়েছে।

আনসার বাহিনী’র দু’সাহসী সদস্য হাবিলদার বেলাল ও সৈনিক মো. রিয়াজ উদ্দিন জানায়, সরকারি দায়িত্ব পালনে কখনো আমরা নিজের জীবনের কথা চিন্তা করিনা। আমাদের কার্যক্রমে করোনাজয়ী ইসমাইল যে সন্তুষ্টি প্রকাশ করেছে সেটাই আমাদের বড় উপহার। দেশের সেবায় বাংলাদেশ আনসার বাহিনী সর্বদা প্রস্তুত বলেও তারা জানায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন