আপনারা একদিন কষ্ট করুন, আমি ৫ বছর কষ্ট করব: বীর বাহাদুর

fec-image

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান ৩০০নং সংসদীয় আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর বাহাদুর উশৈসিং নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নে নির্বাচনী গণসংযোগ, পথসভা এবং জনসভায় নৌকা প্রতীকের জন্য আবারও ভোট চেয়ে বলেন, আপনারা এক দিন কষ্ট করুন, আমি আপনাদের জন্য ৫ বছর কষ্ট করে যাব। তিনি আগামী ৭ জানুয়ারি জাতীয় নির্বাচনে পুনরায় নৌকা প্রতীকে ভোটাধিকার প্রয়োগ করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য বাইশারী ইউনিয়ন বাসীর প্রতি আহবান জানান।

সোমবার (২৫ ডিসেম্বর) বিকালে উপজেলার বাইশারী ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগের শেষে বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে জনসভায় তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরীর পরিচালনায় বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত সভায় আরো বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষ্মীপদ দাশ, যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. শফিউল্লাহ, নাইক্ষ্যংছড়ি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তাহের কোম্পানি, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সাম্পাদক ক্যানোওয়ান চাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা ওয়াই মার্মা, বাইশারী ইউনিয়ন পরিষদ চেযারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মো. আলম কোম্পানি, উপজেলা যুবলীগ সভাপতি জসিম উদ্দিন প্রমুখ।

বাইশারী আওয়ামী লীগের সভাপতি মাস্টার কামাল হোছাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মেম্বার বেলাল উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর। জনসভায় হাজার হাজার জনসাধারণের অংশগ্রহণে অবশেষে জনসমুদ্রে পরিণত হয়। এসময় আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের লোকজন উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন