আলীকদমে আ.লীগ বিদ্রোহী প্রার্থীর সাংবাদিক সম্মেলন

Press Confarence_Nasir Ch_Alikadam (Bandarban) Pic copy

আলীকদম প্রতিনিধি:

আলীকদম উপজেলায় আগামী ৪ জুন অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন প্রভাবমুক্ত, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে নির্বাচন কমিশন ও প্রশাসনের সহায়তা চেয়ে সাংবাদিক সম্মেলন করেছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মোহাম্মদ নাছির উদ্দিন। রোববার দুপুরে আলীকদম প্রেস ক্লাবে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে এ দাবি করেন তিনি। নাছির উদ্দিন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি। নির্বাচনে অংশগ্রহণ করায় সম্প্রতি তাকে আওয়ামী লীগের সদস্যপদ থেকে বহিস্কার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে নাছির উদ্দিন বলেন, ‘১৯৯০ সাল থেকে আমি ছাত্রলীগের জড়িত হয়ে রাজনীতিতে প্রবেশ করি। ১৯৯৭ সালে নেতাকর্মীদের সাথে নিয়ে ইউপি নির্বাচন করে চেয়ারম্যান পদে জয়ী হই। দলের বিভিন্ন পদে দায়িত্ব পালনের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও পালন করি। কিন্তু গণবিচ্ছিন্ন কিছু নেতা আওয়ামী লীগের রাজনীতিতে প্রবেশ করে দলীয় আদর্শ বাদ দিয়ে নিজেদের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছে। আর তারাই দলের মনোনয়ন পেয়েছে। আমি আওয়ামী লীগের দীর্ঘদিনের ত্যাগী কর্মী। আমার দাবির প্রেক্ষিতে মাননীয় প্রধানমন্ত্রী আলীকদমের ২টি ইউনিয়ন থেকে চারটি ইউনিয়ন ঘোষণা দেন’।

তিনি বলেন, ‘আগামী ৪ জুনের নির্বাচনে প্রার্থী হওয়ায় জেলা আওয়ামী লীগ আমাকে বহিস্কার করলেও স্থানীয় জনগণ আমার সঙ্গে আছে। তবে দলীয় প্রার্থীরা টাকার জোরে ভোটারদের প্রভাবিত করছেন। এ ধারাবাহিকতা অব্যাহত থাকলেও প্রভাব ও চাপমুক্ত নির্বাচন সম্ভব হবে না।

সংবাদ সম্মেলনে নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসনকে নির্বাচনী আচরণবিধি ভঙ্গকারী প্রার্থীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিয়ে স্থানীয় জনগণকে সুষ্ঠু ভোট উপহার দেওয়ার দাবি জানান। পাশাপাশি তিনি মিডিয়ার সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন