আলীকদমে ইয়াবা ও জাল টাকাসহ আটক ৩

fec-image

উপজেলার চৈক্ষ্যং ইউনিয়নের কাকড়াঝিরি অভিযান চালিয়েছে ৪ হাজার পিস ইয়াবাসহ ইয়াং অং ম্রো নামে একজনকে আটক করে। শনিবার সকালে এ অভিযান চালানো হয়।  এসময় তার থেকে ১টি বাটন ফোনসহ ৪ লক্ষ টাকার বাজার মূল্যে ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াং অং ম্রো করুকপাতা ইউনিয়নের মাংরুম পাড়ার রেংথক ম্রো এর ছেলে।

অন্যদিকে বৃহস্পতিবার সেনা অভিযানে জাল টাকাসহ মো. মনির হোসেন ও মো. মোবারক হোসেন নামে দুই যুবককে আটক করেছে আলীকদম সেনা জোন। তাদের নয়াপাড়া ইউনিয়নের বাবু পাড়া থেকে আটক করা হয়। সে সময় তাদের কাছ থেকে অবৈধ ১ লক্ষ ৭ হাজার জাল টাকা ও ২টি বাটন মোবাইল পাওয়া যায়।

আটককৃত যুবকের মধ্যে ২ জন ৩নং নয়াপড়া ইউনিয়নের বাসিন্দা তাদের মধ্যে মো. মনির হোসেন (২৪) নয়াপাড়া, ৫নং ওয়ার্ডের মো. রফিক এর ছেলে। অন্যজন একই গ্রামের মো. মোবারক হোসেন (২৬) তার পিতা মোহাম্মদ মিয়া।

আলীকদম সেনা সূত্রে জনায়, গোয়েন্দা মাঠকর্মির তথ্যের ভিত্তিতে ওয়ারেন্ট অফিসার মো. ইকরাম হোসেন এর নেতৃত্বে বাবুপাড়া ও কাকড়াঝিরি পৃথক অভিযান চালিয়ে ৩ জনকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আলীকদম থানা পুলিশের হাতে হস্তান্তর করা হয়। আটকৃতদের বিষয়টি আলীকদম থানার অফিসার ইনচার্জ নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, আলীকদম, ইয়াবা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন