কাপ্তাইয়ে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে বার্ণাঢ্য র‌্যালি

fec-image

রাঙামাটি কাপ্তাই থানার আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে ২০২১ উপলক্ষে বার্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা হয়েছে। শনিবার সকাল ১০টায় উপজেলা সদরে র‌্যালি ও মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এবারে প্রতিপাদ্য বিষয় ছিল “মুজিববর্ষে পুলিশ নীতি জনসেবা আর সম্প্রীতি “। সভায় সভাপতি ছিলেন কাপ্তাই থানার ওসি নাসির উদ্দীন। প্রধান অতিথি ছিলেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.মফিজুল হক।

সম্মানিত বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চিংকিউ রোয়াজা (সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান) ও রাঙামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, দীপ্তিময় তালুকদার, নির্বাহী অফিসার মুুনতাসির জাহান, কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব, কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কবির হোসেন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান প্রার্থী প্রকৌশলী আব্দুল লতিফ, চিরনজিত তঞ্চঙ্গ্যা, ইউপি প্রার্থী নুর বেগম মিতা,বাদল মার্মা, মুজিবুরসহ প্রমুখ।

আলোচনায় প্রার্থীদের নিরাপত্তা, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, ও আগামী ১১নভেম্বর সুষ্ঠু ইউপি নির্বাচনের দাবি জানানো হয়। এসময় উপজেলা আইনশৃঙ্খলা ও কাজে বিশেষ অবদানের জন্য সেরা অফিসার এএসআই আজাদ হোসেনকে ক্রেস্ট প্রদান করা হয়েছে।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক কাজী মাকসুদুর রহমান বাবুল।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন