আলীকদমে পুলিশ-পরিবহণ শ্রমিকদের মধ্যে সচেতনতামূলক সভা

fec-image

বান্দরবানের আলীকদমে সচেতনতামূলক আইন-শৃঙ্খলা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ নভেম্বর) রাতে আলীকদম বাস স্টেশন সংলগ্ন এস এম অটো রাইস মিল এলাকায় এই সভা অনুষ্ঠিত হয়। সভার আয়োজন করেন আলীকদম টমটম চালক সমবায় সমিতি।

আলীকদম সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাছির উদ্দিন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দুংড়ি মং মার্মা, চৈক্ষ্যং ইউনিয়নের সাবেক মেম্বার শফিউল আলম, আলীকদম থানার সেকেন্ড অফিসার নুর ইসলাম, টমটম চালক সমবায় সমিতির সভাপতি ফয়েজুর রহমান (পুতু), সাধারণ সম্পাদক আলী হোসাইন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দিন সবাইকে ট্রাফিক আইন মেনে চলার পরামর্শ দেন। তিনি আরো বলেন, গাড়ি চালানোর সময় প্রতিযোগিতামূলক মনমানসিকতা নিয়ে গাড়ি চালানো যাবে না। যত্রতত্র রাস্তার মাঝখানে গাড়ি দাঁড় করানোসহ রাস্তার মাঝখানে যাত্রী উঠা-নামা বন্ধ করতে হবে। যাত্রীদের নিরাপত্তার স্বার্থে ওভারলোডিং ও বিপদজনক ওভারটেকিং করা যাবে না।

এ সময় তিনি রাতে দূর্ঘটনার প্রধান কারণ উল্লেখ করে টমটমে ব্যবহৃত ক্ষতিকারক এলইডি লাইট খুলে ফেলার জন্য সব চালকদের নির্দেশ দেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অফিসার ইনচার্জ, আওয়ামী লীগ, টমটম চালক সমবায় সমিতি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন