আলীকদমে রাজনৈতিক হালচাল: তারেক রহমানের জন্মদিন পালন

 

আলীকদম প্রতিনিধি:

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষ্যে আলীকদম উপজেলা ছাত্রদলের উদ্যোগে সোমবার বিকেলে আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা ছাত্রদলের সভাপতি মো. ইলিয়াছের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সহ-সভাপতি ফরিদ আহামদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহ্বায়ক মাশুক আহাম্মদ, যুগ্ম আহ্বায়ক জুলফিকার আলী ভূট্টো, আব্দুল হামিদ, শিরিনা আক্তার, মো. ইউনুচ, সদর ইউনিয়ন বিএনপির সভাপতি মো. আবুল হাসেম, চৈক্ষ্যং ইউনিয়ন বিএনপির সভাপতি নুরুল আমিন প্রমুখ। এতে ছাত্রদল ও বিএনপির অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

স্বেচ্ছাসেবকলীগের ইউনিয়ন কমিটি:

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ১নং আলীকদম ইউনিয়ন শাখার সম্মেলন মঙ্গলবার দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো. আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শুভরঞ্জন বড়ুয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি উইলিয়াম মার্মা, সাধারণ সম্পাদক মো. নাছিরউদ্দিন, সাংগঠনিক সম্পাদক এসএম মিজান সর্দার, যুবলীগ নেতা আনোয়ার জিহাদ চৌধুরী ও শফিউল আলম প্রমুখ। সম্মেলন শেষে মোহাম্মদ নুরুকে সভাপতি, জ্যাকশন বড়ুয়াকে সাধারণ সম্পাদক ও রানা দাশকে সাংগঠনিক সম্পাদক করে ১নং আলীকদম ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের তিন সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়।

চৈক্ষ্যং ইউনিয়নের ৫নং ওয়ার্ড কমিটি গঠিত:

আলীকদম উপজেলার ২নং চৈক্ষ্যং ইউনিয়নের ৫নং ওয়ার্ডে নুর আহামদকে সভাপতি, খোরশেদ আলমকে সাধারণ সম্পাদক ও নাছির উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন দলটির সভাপতি নুরুল আমিন ও সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক। সোমবার স্থানীয় সাংবাদিকদের কাছে দলটির পক্ষ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন