দীঘিনালায় ইউপিডিএফ‘র সন্ত্রাসী মিলন চাকমার হৃদরোগে মৃত্যু

fec-image

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার বাবু ছড়ায় চাঁদাবাজি, হত্যা, খুন ও অস্ত্রসহ বিভিন্ন মামলার পলাতক আসামি ইউপিডিএফ (মূল) দলের সন্ত্রাসী মিলন চাকমা (৪৪) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৫ মার্চ) ভোরে দিঘিনালা উপজেলার বাবু ছড়ার বাঁশঢালা নামক স্থান থেকে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর একটি টহল দল তাকে অস্ত্রসহ গ্রেফতার করে।

এসময় তার বাড়ি তল্লাশি করে একটি পিস্তল, ৪ রাউন্ড গুলি, তিনটি অবৈধ ওয়াকিটকি, আটটি মোবাইল, একটি ল্যাপটপ ও একটি পোর্টেবল জেনারেটর উদ্ধার করা হয়।

 সূত্রে জানা যায়, মিলন চাকমা দীর্ঘদিন যাবৎ দীঘিনালা এলাকায় চাঁদাবাজি, হত্যা-খুন, বসতবাড়ি পুড়িয়ে দেয়া ও রাষ্ট্রবিরোধী বিভিন্ন কর্মকাণ্ডের সাথে ওতপ্রোতভাবে জড়িত ছিল। তার বিরুদ্ধে দিঘিনালা থানায় জিআর নং-০০৫/১৫ ধারা ৩০২/১৫, জি আর নং-৪৫৮/১৮ ধারা ১৪৩/৩২৩/৩৮৩/০৪৯/৫০৬ এবং জিআর নং- ২১৭/১১ ধারা ১৯(a)- ১৮৭৮ অনুযায়ী তিনটি মামলা চলমান রয়েছে।

আরও জানা যায়, গ্রেফতার পরবর্তি সময়ে মিলন চাকমাকে দীঘিনালায় নিয়ে আসার পথে সে অসুস্থ বোধ করলে তাকে সরাসরি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য আনা হয়। চিকিৎসারত অবস্থায় মিলন চাকমা দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকাল আনুমানিক ৯টায় কর্তব্যরত চিকিৎসকের ভাষ্যমতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউপিডিএফ'র, দীঘিনালায়, মিলন চাকমার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন