ঈদগাঁওতে র‌্যাবের অভিযানে ৪০ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি

fec-image

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজাসহ দুই পাচারকারীকে আটক করেছে র‌্যাব-১৫। গতকাল সোমবার (৭ ফেব্রুয়ারি) বিকাল ৩ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ঈদগাঁও কালিরছড়া এলাকায় এ অভিযান পরিচালিত হয় ।

আটককৃতরা হলো কুমিল্লা জেলার কোতোয়ালী থানার জগন্নাথপুর ইউনিয়নের শাহপুর এলাকার মালেকের ছেলে জাহাঙ্গীর আলম (৩৮),ও চট্টগ্রামের ফটিকছড়ি থানার হলুদিয়া এলাকার আবুল বশরের ছেলে মনির হোসেন (৩১)।

র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার (মিডিয়া) মো. বিল্লাল উদ্দিনের পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। প্রাপ্ত তথ্য মতে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্য গাঁজা নিয়ে আসছে একটি মাদক সিন্ডিকেট ।

উক্ত সংবাদের ভিত্তিতে মহাসড়কে চেকপোস্ট স্থাপন করে অভিযান পরিচালনা করা হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দুইজনকে আটক করা হয়। পরে তাদের গাড়িতে তল্লাশী চালিয়ে ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

ঈদগাঁও থানা ভরপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (ওসি) আবদুল হালিম অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, ধৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে র‌্যাব-১৫ বাদি হয়ে ঈদগাঁও থানায় মামলা দায়ের করেছেন।যার মামলা নং০২-০৮/০২/২০২২ ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন