উখিয়ার রত্নাপালংয়ে ভিজিএফ উদ্বোধন

Pic Ukhiya 29-03-2017 copy

উখিয়া প্রতিনিধি:

উখিয়া-টেকনাফ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি বর্তমান সরকারকে গরীব বান্ধব সরকার হিসাবে আখ্যায়িত করে বলেছেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দুঃস্থ অসহায় মহিলাদের আত্মকর্মসংস্থান, দারিদ্র বিমোচন ও নারীর ক্ষমতায়নের জন্য কাজ করে যাচ্ছে। বিশেষ করে বয়স্ক ভাতা, বিধবাভাতা, পঙ্গুভাতা, ভিজিএফ, ভিজিডি কর্মসূচি চালুসহ ১০ টাকা মূল্যে চাল বিতরণ বিশ্বের দরবারের প্রশংসিত হয়েছে।

বুধবার সকালে উখিয়ার রত্নাপালং ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে ভিজিডি কর্মসূচির আওতায় দুঃস্থ অসহায় মহিলাদের মাঝে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আব্দুর রহমান বদি এসব কথা বলেন।

রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খাইরুল আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন, উপজেলা খাদ্য পরিদর্শক সুনীল দত্ত, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শওকত হোসেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোস্তফা তালুকদার ও রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মেম্বার আছহাব উদ্দিন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মেম্বার যথাক্রমে ডাক্তার মোক্তার আহমদ, মাহবুবুল আলম, কামাল উদ্দিন, আলতাফ মিয়া, ফিরোজ আহমদ, সেলিম উদ্দিন, আব্দুল গফুর, মহিলা মেম্বার আঞ্জুমান ইয়াছমিন চৌধুরী ও বিউটি। পরে ৩শ ৭৩ জন দুঃস্থ মহিলাদের মাঝে ৩০ কেজি করে ৩ মাসের এক সাথে ৯০ কেজি চাল বিতরণ করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন, ইউনিয়ন পরিষদের সচিব আবু সুফিয়ান।

এছাড়াও অনুরুপ ভাবে উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি রাজাপালং, হলদিয়াপালং, জালিয়াপালং ও পালংখালী ইউনিয়নে ভিজিএফ কর্মসূচির আওতায় হতদরিদ্র পরিবারের মহিলাদের মাঝে চাল বিতরণ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন