উখিয়ায় ছেলের হাতে পিতা খুন

fec-image

কক্সবাজারের উখিয়ায় ছেলের হাতে পিতা খুনের এক নির্মম ঘটনা ঘটেছে।

সোমবার (২৯ মে) রাত ১০টার দিকে হলদিয়ার পালং ইউপির ৩নং ওয়ার্ডের চিতাখোলা এলাকায় এই খুনের নির্মম ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম সাহাব উদ্দিন(৪৬)। সে একজন দিনমজুর ও ৪ সন্তানের জনক। তার ছেলে আলমগীর নির্মমভাবে খুন করে।

স্থানীয়রা জানিয়েছেন, নিহত দিনমজুর সাহাব উদ্দিনের সাথে তার স্ত্রীর সাথে দীর্ঘদিনের দ্বন্দ্ব চলছিলো। তার জেরে বর্তমানেও স্ত্রী বাপের বাড়ি রয়েছে। স্থানীয় ইউপি সদস্য ও গণ্যমান্য ব্যাক্তিবর্গের সালিশি সমাধানে খুন হওয়ার একদিন আগেও এই বিষয়ে স্টাম্প প্রদান করে সাহাব উদ্দিন। বিচার শেষ হলে, সাহাব উদ্দিন তার ছেলে আলমগীর অর্থাৎ খুনি আলমগীরকে নানার বাড়ি থেকে মাকে আনতে পাঠায়। মাকে ফিরিয়ে না এনে, উল্টো মা ছেলে মিলে হত্যার নীল নকশা তৈরি করে পিতা সাহাব উদ্দিনকে খুন করে।

স্বজনরা জানায়, গত ২৯ মে রাত আনুমানিক ১০টার দিকে ঘটনার সময় ফোনালাপ চলছিলো সাহাব উদ্দিনের সাথে তার শ্বশুর বাড়ির স্বজনদের। ফোনালাপের এক পর্যায়ে বাকবিতন্ডতা হয় দুপক্ষের। এমন সময় পূর্ব পরিকল্পিতিভাবে উঁৎপেতে থাকা ছেলে আলমগীর একটি কাঠের লাটি দিয়ে মাথায় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করতে করতে গুরুতর আহত করে পিতা সাহাব উদ্দিনকে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদেরও খুন করার চেষ্টা করলে তারা পালিয়ে জীবন বাঁচায়। ঘটনার পর স্থানীয় ও স্বজনরা ঘটনাস্থল থেকে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কবর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, ঘটনার খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে গিয়েছিলো। খুনি পালাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে খুনিকে ধরার চেষ্টা অব্যাহত আছে বলেও জানায় পুলিশ। এ বিষয়ে এখনো পর্যন্ত কোন এজাহার দায়ের করা হয়নি। তবে উখিয়া থানা পুলিশ বলছেন এজাহারের অপেক্ষায় আছি, এজাহার পাওয়া মাত্র মামলা রেকর্ড করা হবে। খুনিকে গ্রেফতারের জন্য অভিযান অব্যহত আছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উখিয়া, খুন, ছেলে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন