উখিয়ায় ৫০ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

fec-image

কক্সবাজারের উখিয়ায় ৫০ হাজার পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১৫। বুধবার (৭ জুলাই) থাইংখালী এলাকায় চেকপোস্ট স্থাপন করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার থাইংখালী ধামনখালী এলাকার ছৈয়দের ছেলে মো. মোবারক (১৮), উত্তর রহমতেরবিল এলাকার মো. মফিজের ছেলে মো. সরওয়ার আলম (২২) এবং একই এলাকার মো. মিয়ার ছেলে আব্দুল্লাহ আল মামুন (২১)।

র‍্যাব-১৫ জানায়, টেকনাফ-কক্সবাজার সড়ক হয়ে সিএনজি যোগে ইয়াবা পাচার হচ্ছে এমন সংবাদ পেয়ে র‍্যাব সদস্যরা উখিয়ার থাইংখালী বাজার সংলগ্ন কেন্দ্রীয় জামে মসজিদের সামনে চেকপোস্ট স্থাপন তল্লাশী অভিযান শুরু করে। তল্লাশীর একপর্যায়ে টেকনাফের দিক থেকে একটি সিএনজি চেকপোস্টের সামনে আসলে র‍্যাব সদস্যরা থামানোর সংকেত দিলে সিএনজি থেকে নেমে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তিনজনকে আটক করা হয়। এ সময় অজ্ঞাত আরও দুজন পালিয়ে যায়। পরে ধৃতদের কাছ থেকে ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

আটককৃত আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কক্সবাজার র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস্) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন