বাইশারী বাজার সভাপতির উদ্যোগে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ

fec-image
বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারী বাজার সভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাংগীর আলম বাহাদুরের নিজ উদ্যোগে বাইশারীর প্রধান বাজার, অস্থায়ী বাজার কলেজ মাঠে, নারিজবুনিয়া, বটতলী বাজার, মসজিদ, মাদ্রাসা, গুরুত্বপূর্ণ সড়ক ও যানবাহনে করোনাভাইরাস প্রতিরোধে জীবণুনাশক স্প্রে ছিটানো হয়েছে।
শুক্রবার(২৪ এপ্রিল) সকাল ৯ টায় বাইশারী বাজারের ত্রী মোহনী চত্বরে এর আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু মংলা ওয়াই মার্মা।
বাবু মংলা ওয়াই মার্মা বলেন, করোনাভাইরাস প্রতিরোধ করার জন্য যে উদ্যোগ হাতে নিয়েছে অত্যন্ত ভাল কাজ। তাই সকলে এই মহামারী প্রতিরোধ এর লক্ষে নিজ বসতবাড়ি ও আশপাশ এলাকা পরিষ্কার করে জীবাণুনাশক ঔষধ প্রয়োগ করুন। এছাড়া সামাজিক দুরত্ব বজায় ও হাত পরিষ্কার এবং সচেতনতা বৃদ্ধি করার আহ্বান জানান।
সকাল ১০ টা থেকে বেলা ১২টা পর্যন্ত বাজার সভাপতি নিজেই জ্বীপ গাড়ি নিয়ে গুরুত্ববহ স্থানগুলোতে জীবাণুনাশক স্প্রে ছিটিয়ে দৃষ্টান্ত স্থাপন করেন। তার এই উদৌগকে স্বাগত জানিয়ছেন স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ মানুষ।
বাজার সভাপতি জাহাংগীর আলম বাহাদুর বলেন, সম্পুর্ন নিজস্ব তহবিল থেকে নিজ উদ্যোগে  এ কার্যক্রম শুরু করা হয়েছে। আগামীতেও অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।
Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস, বাইশারী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন