এজেন্ট নিয়োগে ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের অনলাইনে বিজ্ঞপ্তি

আন্তর্জাতিক ডেস্ক: ইসরাইলি দুর্ধর্ষ গুপ্তচর সংস্থা মোসাদ অনলাইনে নিয়োগদানের প্রচারণা শুরু করেছে। আকর্ষণীয়, অসাধারণ ও গতিশীল চাকরিতে নিয়োগ লাভে ইচ্ছুক এবং চ্যালেঞ্জ গ্রহণে আগ্রহীদের কাছ থেকে আবেদনপত্র আহ্বান করা হয়েছে। দ্য টাইমস অব ইন্ডিয়ার খবরে একথা বলা হয়।

মোসাদের ওয়েবসাইটে  শত্রুর বিরুদ্ধে বন্ধু প্রয়োজন’ এমন একটি শ্লোগানের মধ্য দিয়ে এ নয়া প্রচারণা শুরু করা হয়েছে। মোসাদের ওয়েবসাইটে বলা হয়, আপনার সাহস, প্রজ্ঞা ও সততা থাকলে আপনি একটি জাতীয় ও ব্যক্তিগত মিশনকে প্রভাবিত এবং বাস্তবায়িত করতে পারেন। আপনার যদি এগিয়ে যাবার এবং লোকজনকে উদ্বুদ্ধ করার সামর্থ্য থাকে তাহলে আপনি হবেন সেই ব্যক্তি যাকে আমরা খুঁজছি। আপনার যদি এসব গুণ থাকে তাহলে মোসাদের দরজা আপনার জন্য উন্মুক্ত।
 
বিজ্ঞাপনে আরো বলা হয়েছে, একটি আকর্ষণীয়, অপ্রচলিত ও গতিশীল চাকরিতে চ্যালেঞ্জ গ্রহণে আগ্রহী লোক প্রয়োজন। চাকরির প্রয়োজনে ইসরাইলে সংক্ষিপ্ত সময় অবস্থান করতে হবে এবং বিদেশ সফর করতে হবে অসংখ্যবার। জীবনযাপন অপ্রচলিত। প্রশিক্ষণের মেয়াদ এক বছর।

সাম্প্রতিক বছরগুলোয় মোসাদ যতগুলো প্রচারাভিযান চালিয়েছে তার মধ্যে এটা হচ্ছে বৃহত্তম। সামরিক গোয়েন্দা বাহিনী এবং বিদেশি ভাষা বিশেষ করে ফারসি ও আরবি ভাষায় পারদর্শী, বিদেশি ভাষার শিক্ষক, উচ্চতর প্রযুক্তিবিদ, রসায়নবিদ, ল্যাবরেটরি এসিস্ট্যান্ট, গ্রাফিক ডিজাইনার, আইনজীবী, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট এমনকি ছুতাদের অগ্রাধিকার দেয়া হবে।        

Print Friendly, PDF & Email
Facebook Comment

One Reply to “এজেন্ট নিয়োগে ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের অনলাইনে বিজ্ঞপ্তি”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন