এমপি নিক্সনের দাওয়াত খেতে শিডিউল ফাঁসালেন পরীমণি

dlo4crwg
বিনোদন ডেস্ক:
বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের ব্যস্ততম নায়িকা পরীমণি পরিচালক এস এ হক অলীকের ‘আরো ভালোবাসবো তোমায়’ ছবির শুটিংয়ের শিডিউল ফাঁসিয়ে ফরিদপুরের এমপি নিক্সন চৌধুরীর সঙ্গে ডিনার (রাতের খাবার)করার জন্য গত ২০ এপ্রিল রাতের ফ্লাইটে শুটিং এর মধ্য থেকে ঢাকায় চলে আসেন। শুটিং চলাকালীন পরীমণি ঢাকায় চলে আসার কারণে পরিচালকসহ পুরো শ্যুটিং ইউনিট এখনো বিপাকে পড়েছে।

এদিকে আরো ‘ভালোবাসবো তোমায়’ ছবির নায়ক শাকিব খান এ নিয়ে বেজায় চটেছেন। কারণ তিনি তার শিডিউল ব্যস্ততার কারণে তাকে বিভিন্ন সময় বেশ সমালোচনার মধ্যে পড়তে হয়েছে। এরই মধ্যে হাসিবুল রেজা কল্লোল ছবি নির্মাণের ঘোষণা দেয়ার পর শুটিংয়ের তারিখগুলো নির্ধারণ করেছিলেন দেশের সবচেয়ে ব্যস্ততম নায়ক শাকিব খানের সাথে পরামর্শ করে।

কারণ তার নির্মিতব্য ছবি ‘সত্তা’র প্রধান চরিত্রে অভিনয় করছেন শাকিব খান। তার শ্যুটিং ব্যস্ততার কারণে শিডিউল না পাওয়ায় ঢাকায় আসতে পারছেন না কলকাতার নায়িকা পাওলি দাম।

পরিচালক এস এ হক অলীকের ফোন নম্বরে যোগাযোগ করা হলে তার ছবির কসটিউম ডিজাইনার মো: কালাম ফোনটি রিসিভ করে বলেন, ‘বৃষ্টির কারণে শুটিং বন্ধ রয়েছে। অলীক ভাই ঘুমাচ্ছেন। তিনি এখন কথা বলতে পরবেন না।’

এদিকে শুটিং ইউনিটের আরেকটি সূত্র জানায়, পরীমণি সাংসদ নিক্সন চৌধুরীর সঙ্গে ২০ এপ্রিল রাতে ঢাকায় গিয়ে ডিনার করার জন্য সকালে সিলেটে ফেরার শর্তে পরিচালকের কাছ থেকে ঢাকার আসার অনুমতি পান। কিন্তু ২১ এপ্রিল সকালে ফেরার কথা থাকলেও তিনি বিকেল ৪টা ৩০ মিনিট পর্যন্ত ফেরেননি। তবে ২২ এপ্রিল তার শুটিংয়ে যোগ দেওয়ার কথা রয়েছে। এ প্রসঙ্গে পরীমনির সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে সকাল থেকেই তার ফোন বন্ধ পাওয়া যায়।

সম্প্রতি মুক্তি পায় পরীমণি অভিনীত প্রথম ছবি ‘ভালোবাসা সীমাহীন’। এ ছবিতে নায়িকা হিসেবে পরীমণি সবার নজর কাড়তে সমর্থ হয়েছেন। এরপর মুক্তি পায় ‘পাগলা দিওয়ানা’। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে ‘রানা প্লাজা’, ‘ধূমকেতু’, ‘নগর মাস্তান’, ‘ইনোসেন্ট লাভ’, ‘পুড়ে যায় মন’, ‘লাভার নাম্বার ওয়ান’সহ বেশ কিছু ছবি। অভিনেত্রী পরীমনি বাংলা চলচ্চিত্রে নবাগত হলেও এরই মধ্যে অভিনয় করে ফেলেছেন ১৩টি ছবিতে। পরীমণি নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন ১৭টিরও বেশি ছবিতে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন