Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

এসএসসি ও সমমানের পরীক্ষায় বান্দরবানে প্রথম দিনে ১৩জন অনুপস্থিত

Bandarban Dc pic-1.2

স্টাফ রিপোর্টার

বান্দরবানে এসএসসি ও সমমানের পরীক্ষার প্রথম দিনে অনুপস্থিত ১৩ জন পরীক্ষার্থী। সোমবার সকাল ১০টায় শুরু হয়ে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে প্রথম দিনের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

সূত্র জানায়, এসএসসি ও সমমানের ভোকেশনাল ও দাখিল পরীক্ষায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের অধীনে এবার বান্দরবানে ৩ হাজার ২শ ২৩জন শিক্ষার্থী অংশ নেয়ার কথা ছিল। জেলার ৩৩টি বিদ্যালয়, ৪টি ভোকেশনাল ও ৯টি মাদ্রাসার শিক্ষার্থীরা ১৭টি কেন্দ্রে অংশ নেয় পরীক্ষার্থীরা।

জেলা শিক্ষা কল্যাণ সূত্রে জানা যায়, ৩ হাজার ২শ ২৩জন শিক্ষার্থীর মধ্য এসএসসি ও সমমানের ১৩জন পরিক্ষার্থী অংশ নেয়নি।

বান্দরবান জেলায় এসএসসি পরিক্ষায় ১৯শ ৮৯ জনের মধ্য ৭জন অনুপস্থিত। বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের ২জন, নাইক্ষংছড়িতে একজন, লামায় দুজন ও থানছিতে দুজন অনুপস্থিত।

ভোকেশনাল হতে ২৬৪ জন পরিক্ষার্থীর মধ্য ২৬১ জন পরিক্ষার্থী অংশ নেয়। মাদ্রাসা দাখিল পরীক্ষায় ৩৪৪ জনের মধ্য ৩৪১ জন পরিক্ষার্থী অংশ নেয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন