ওমরা পালন শেষে বাড়িতে ফেরা হলো না পেকুয়ার মঞ্জুর আলমের

fec-image

সৌদি আরবে পবিত্র ওমরা পালন শেষে কাবা ঘরের সামনে হঠাৎ হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন কক্সবাজারের পেকুয়ার মঞ্জুর আলম (৮৬) নামের এক ব্যক্তি।

সোমবার (৪ সেপ্টেম্বর) বাংলাদেশ সময় ভোর ৫ টায় তিনি মক্কা নগরীর কাবা ঘরের চারপাশে তোয়াফ করায় সময় হঠাৎ খারাপ লেগে মৃত্যুবরণ করেন। তিনি পেকুয়া উপজেলা শ্রমিক লীগের সভাপতি নুরুল আবচারের পিতা ও পেকুয়া সদর ইউনিয়নের মাতবরপাড়া এলাকার বাসিন্দা মৃত মোহাম্মদ ইসমাইলের কনিষ্ঠ সন্তান।

বিষয়টি দেশে কল করে ছেলে ও আত্মীয় স্বজনদেরকে নিশ্চিত করেন তার সাথে সৌদি আরবে ওমরা করতে যাওয়া তার স্ত্রী শামসুর নাহার ও তাদের সহযাত্রী পেকুয়া উপজেলা নিমার্ণ শ্রমিকের সভাপতি শফিউল আলম মিয়া।

শফিউল আলম মিয়া জানান, তিনি ওমরা হজ্ব করতে পেরে আল্লাহ কাছে দোয়া চেয়েছেন এবং খুশি করে কাবা ঘর থেকে বের হওয়ার পথে হৃদক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেছেন।

মঞ্জুর আলমের ছেলে ও ব্যবসায়ী মোহাম্মদ বাহার জানান, আমার বাবা ও মা শনিবার পবিত্র ওমরা হজ্ব পালন করতে সৌদি আরবের মক্কা নগরীর উদ্দেশ্য পেকুয়া থেকে চলে যান। সৌদি বিমানের এক ফ্লাইটে করে যথাসময়ে মক্কা নগরীতে পৌঁছেন তারা। ওমরা হজ্ব পালন শেষে আমার বাবার মৃত্যু হয়েছে। আমরা বাবার লাশ দেশে ফিরে নিয়ে আসার জন্য পরিবারিকভাবে সিদ্ধান্ত নেওয়া হচ্ছে।

এ বিষয়ে পেকুয়া উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জানান, তিনি আমার জেঠা। তার লাশ দেশে ফিরো আনার জন্য পারিবারিকভাবে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন