কক্সবাজার প্রেসক্লাবে শমসের বেলালের স্মরণ সভা

02

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল হামিদ শমসের বেলালের স্মরণ সভা এবং কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক কক্সবাজারের সম্পাদক মুহাম্মদ নুরুল ইসলামের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে কক্সবাজার প্রেসক্লাবে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কক্সবাজার প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের যৌথ আয়োজনে অনুষ্ঠিত স্মরণ সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. বদিউল আলম।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী, সিনিয়র সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু, তোফায়েল আহমদ, এ্যাড. আয়াছুর রহমান, শামসুল হক শারেক, বিশ্বজিত সেন, মুজিবুল ইসলাম মমতাজ উদ্দিন বাহারী, কামাল হোসেন আজাদ, সরওয়ার আজম মানিক, মো. জুনায়েদ, ফরহাদ ইকবাল, দীপক শর্মা দিপু, রাশেদুল মজিদ, শাহাজান চৌধুরী শাহিন, আহসান সুমন, কামরুল ইসলাম মিন্টু, রোতাব চৌধুরী, আমিনুল ইসলাম, চঞ্চল দাশ গুপ্ত, ইসমত আরা ইসু, আইরিন আক্তার, আনোয়ার হাসান চৌধুরী প্রমূখ।

স্মরণ সভায় বক্তারা মরহুম শমসের বেলালের কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোপাত করেন। তার মৃত্যুতে কক্সবাজারের সাংবাদিক সমাজ একজন নির্লোভ, সৎ, নিষ্ঠাবান ও যোগ্য সাংবাদিককে হারিয়ে যে অপূরণীয় ক্ষতি হয়েছে তা কখনো পূরণ হওয়ার নয় বলে মন্তব্য করেন।

স্মরণ সভা শেষে কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক কক্সবাজার সম্পাদক মুহাম্মদ নুরুল ইসলামের রোগমুক্তি কামনায় মহান আল্লাহর দরবারে বিশেষ প্রার্থনা, দোয়া মাহফিল ও মোনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন