কাউখালীতে সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

Kawkhali News pic

কাউখালী (রাঙামাটি) প্রতিনিধি:

রাঙামাটির কাউখালীর হাসপাতাল এলাকা থেকে সাজাপ্রাপ্ত আসামী কামাল উদ্দিন (৪৫)কে গ্রেপ্তার করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে কাউখালী থানার এএসআই কামালের নেতৃত্বে পুলিশের একটি দল বহস্পতিবার সকালে কাউখালী সদর হাসপাতাল এলাকার নিজ বাড়ির সামনে থেকে তাকে আটক করে।

পুলিশ জানায়, উপজেলা সদরের হাসপাতাল এলাকার মুজিবুল হকের ছেলে কামাল উদ্দিন (৪৫) দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম সড়কে কভার্ট ভ্যান চালিয়ে আসছিল। কভার্ট ভ্যানে করে বিভিন্ন প্রতিষ্ঠানের মালামাল পরিবহনের আড়ালে সে নিষিদ্ধ ফেনসিডিল পাচার করত। ২০০৪ সালের ফেব্রুয়ারীতে একই কায়দায় কভার্ট ভ্যানে করে ফেনসিডিল পাচারের সময় কুমিল্লার হাইওয়ে পুলিশ হাতেনাতে কামালকে আটক করে। আটকের পর কামালের বিরুদ্ধে ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইনের ২৫বি(২) ধারায় মামলা হয়। পরবর্তীতে কামাল জামিনে বেরিয়ে আসলেও দীর্ঘ ১১ বছর ধরে আর আদালতে হাজিরা না দিয়ে আত্মগোপনে চলে যায়। ফলে চলতি বছরের ফেব্রুয়ারীতে কুমিল্লার স্পেশাল ট্রাইনালের যুগ্ম দায়রা জজ ৪র্থ এর আদালতের বিচারক কামালকে পাঁচ বছরের সশ্রম কারাদণ্ দেন।

আত্মগোপনে থাকা কামাল ড্রাইভারের পেশা ছেড়ে দীর্ঘদিন ধরে কাউখালতে লাকড়ী ব্যবসা করতেন বলে জানা গেছে। বৃহস্পতিবার দুপুরে আটককৃত কামালকে পুলিশ রাঙামাটি কারাগারে প্রেরণ করে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন