কাপ্তাইয়ে চোলাই মদসহ সিএনজি জব্দ

fec-image

কাপ্তাই থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে চোলাই মদসহ সিএনজি চালিত একটি অটোরিক্সা জব্দ করেছে। গতকাল সোমবার সন্ধ্যা প্রায় ৭টায় উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নাধীন বারঘোনিয়া পেট্রোল পাম্প এলাকা থেকে পাচারকালীন সিএনজি ও চোলাই মদ জব্দ করা হয়।এসময় পাচারকারী ও চালকসহ দুই ব্যাক্তি পালিয়ে যেতে সক্ষম হয়।

গোপন সংবাদ পেয়ে কাপ্তাই থানার ওসি মো. জসিম উদ্দিনের নেতৃত্বে এসআই ইখতিয়ার হোসেন, এএসআই লিমন মিয়া, এএসআই আরিফুর রহমান ও সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান চালিয়ে উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের আওতাধীন বারোঘোনিয়া পেট্রোল পাম্প এলাকা থেকে গতকাল সোমবার সন্ধ্যা প্রায় ৭টায় সিএনজি চালিত অটোরিক্সায় তল্লাশি করে ৮৪ লিটার চোলাই মদসহ সিএনজিটি জব্দ করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে চালকসহ দুইব্যাক্ত পালিয়ে যেতে সক্ষম হয়। এদিকে,পালিয়ে যাওয়া মো. শাকিল (২৪), পিতা-মৃত শরিফ আহামেদ, গ্রাম- পচিম রাউজান (ফকির আলী চৌধুরী বাড়ি), থানা/ উপজেলা- রাউজান এবং মো. সাজ্জাদ, পিতা- শামসুল আলম,গ্রাম- কোদালা (লেবুপাড়া আফজাল আহমেদের বাড়ি), থানা/উপজেলা- রাঙ্গুনীয়া,জেলা- চট্টগ্রামএর বিরোদ্ধে কাপ্তাই থানায় মাদক দ্রব্য আইনে মামলা রুজু করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন