কাপ্তাইয়ে বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিনকে বহিষ্কার

fec-image

অবশেষে দল থেকে স্থায়িভাবে বহিষ্কার করা হল কাপ্তাই ৪নং ইউনিয়ন শাখা আওয়ামী লীগের অব্যাহতি প্রাপ্ত সাধারণ সম্পাদক মহি উদ্দিন পাটোয়ারী বাদলকে। তার স্থলাভিত্তিক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকতার আলমকে পূর্ণ সম্পাদক পদে দায়িত্ব প্রদান করা হয়েছে।

৪নং ইউপি চেয়ারম্যান ও আওয়ামী লীগ দলীয় মনোনীত প্রার্থীর বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করায় দল হতে অব্যাহতি প্রাপ্ত মহি উদ্দিন পাটোয়ারীকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে যা দলীয় সূত্রে জানাগেছে।

বৃহস্পতিবার (৪নভেম্বর) রাঙামাটি জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজ্বী মোহাম্মদ মুছা মাতাব্বর নিজে উক্ত মহি উদ্দিন পাটয়োরী বাদলকে স্থায়ীভাবে অব্যাহতি দিয়ে নিজপ্রফাইল ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।

এর পূর্বে বৃহস্পতিবার (৪নভেম্বর) কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী ও সাধারণ সম্পাদক ইব্রাহীম খলীল সাক্ষরিত দলীয় প্যাডে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে অব্যাহতি প্রাপ্ত সাধারণ সম্পাদকে মহি উদ্দিন পাটোয়ারী বাদল কাপ্তাই ৪নং ইউপি নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করায় তাকে দল হতে স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশ করেছে জেলা আওয়ামী লীগ সভাপতি /সম্পাদক বারাবরে। এবং শুক্রবার (৫নভেম্বর) কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি /সম্পাদক দলীয় প্যাডে এক প্রেসবিজ্ঞাপ্তির মাধ্যমে কাপ্তাই ৪নং শাখা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকতার আলমকে সম্পাদক পদে পূর্ণভাবে দায়িত্ব পালন করার জন্য লিখিতভাবে বলা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন