কাপ্তাইয়ে ব্রান্ডিং বিষয়ক মতবিনিময়সভা

26  05  16  [kaptai] (1) copy

কাপ্তাই প্রতিনিধি:

কাপ্তাই উপজেলা তথ্য অফিসের আয়োজনে উপজেলা পরিষদ রেস্ট হাউজে ব্রান্ডিং বিষয়ক প্রচার কার্যক্রম আওতায় ক্ষুধা ও দারিদ্রমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে ১০টি বিশেষ উদ্যোগ নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিকুল আলম সভায় সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি ছিলেন, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান দিলদার হোসেন।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সুব্রত বিকাশ তংচঙ্গ্যা, নুরনাহার বেগম, কাপ্তাই থানার ভারপ্রাপ্ত ওসি রঞ্জনকুমার সামান্ত। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সহকারী তথ্য অফিসার মোহাম্মদা হারুন।

অন্যন্যাদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা স¤¦নায়কারী সন্তোষ কুমার তংচঙ্গ্যা, উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম, কর্ণফুলী কলেজ অধ্যক্ষ এএইচএম বেলাল চৌধুরী, আবাসিক প্রকৌশলী আশফাতুর রহমান, ডা. একরাম হোসেন চৌধুরী, সাংবাদিক কাজী মোশাররফ হোসেন, মাহাফুজ আলম, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা আবু বক্কর ছিদ্দিক, উন্নয়ন বোর্ড স¤¦নায় ব্যবস্থাপক মঞ্জুরমুরক ত্রিপুরা, মাধ্যমিক শিক্ষা অফিসার সৈয়দ মাহামুদ হাসান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার গুলশান আক্তার, মহিলা ও শিশু বিষয়ক কর্মকতা শিথি চাকমাসহ প্রমূখ।

আলোচনাসভায় একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারীর ক্ষমতায়ন কার্যক্রমসমূহ, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচিসমূহ, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ বিনিয়োগ এবং পরিবেশ সুরক্ষা কার্যক্রমসমুহ নিয়ে আলোচনা করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন