কাপ্তাই মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ভিত্তি প্রস্তর স্থাপন 

fec-image

কাপ্তাই উপজেলায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন রাঙ্গামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ। শুক্রবার (১১ ডিসেম্বর) সকালে তিনি কাপ্তাই থানার পাশে নির্মানাধীন তিন তলা বিশিষ্ট এই ভবনের ভিত্তি প্রস্তর এর উদ্বোধন করেন।

এইসময় কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাঙ্গামাটি জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য অংসুইছাইন চৌধুরী ও দীপ্তিময় তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) মাঈনুল হোসেন, উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম চৌধুরী, কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দীন, জেলা মুক্তিযোদ্ধা কল্যান সমিতির সভাপতি ও আঞ্চলিক পরিষদের সদস্য হাজী মো. কামাল উদ্দিন, রাঙ্গামাটি জেলার ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার ইকবাল হোসেন চৌধুরী, ডেপুটি কমান্ডার আব্দুর শুক্কুর তালুকদার, বীর মুক্তিযুদ্ধা চিত্ত রন্জন দাশ, রাঙ্গামাটি সদর কমান্ডার মিজানুর রহমান, প্রাক্তন কমান্ডার পরিমল কান্তি দে, কাপ্তাই উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী, ১নং চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, ৫নং ওয়াগ্গা চেয়ারম্যান চিরন্জিত তনচংগ্যা সহ স্থানীয় মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারের সদস্যরা, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতাকর্মী এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তরের তত্বাবধানে ২ কোটি টাকা ব্যয়ে তিন তলা বিশিষ্ট এই ভবন নির্মিত হচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন