কুতুবদিয়ায় দু’দিনে ৩ জনের বিষপানে আত্মহত্যার চেষ্টা

fec-image

কক্সবাজারের কুতুবদিয়ায় দু’দিনে ৩ জনে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেছে। চিকিৎসার জন্য তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর অবস্থা গুরুতর হওয়ায় ৩ জনকেই উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়েছে বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার (১৩ নভেম্বর) সকাল ১০টার দিকে আলী আকবর ডেইল তাবালের চর গ্রামের রহমত উল্লাহর ছেলে ফোরকান (২৭) বাড়িতেই সবার অজান্তে বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালায়। দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর স্টমাক ওয়াশ করে উন্নত চিকিৎসার জন্য রেফার করেন চিকিৎসক।

অপর দিকে একই দিন সকাল সাড়ে ১১টার দিকে লেমশীখালী ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আব্দু রশীদের ছেলে বজল করিম (১৮) ঘরে রাখা কীটনাশক পান করে। বাড়ির লোকজন দেখে তাকে হাসপাতালে নিলে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. বিপ্লব বড়ুয়া চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এছাড়া গত রবিবার (১২ নভেম্বর) বড়ঘোপ মিয়ার পাড়া গ্রামের সাহাব উদ্দিনের স্ত্রী আনিছা বেগম (২৪) পারিবারিক কলহের জের ধরে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে। পরে তাকে হাসপাতালে নেয়ার পর উন্নত চিকিৎসার জন্য অন্যত্র রেফার করেন। বিষপান করে আত্মহত্যার চেষ্টাকারী ফোরকানের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে তার পরিবার।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন