খাগড়াছড়িতে বিজিবির ৩ দিনব্যাপী কুস্তি প্রতিযোগিতার উদ্বোধন

fec-image

খাগড়াছড়ি সেক্টর আন্তঃ ব্যাটালিয়ন কুস্তি প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৮ সেপ্টেম্বর) ১০টার দিকে খাগড়াছড়ি জেলাস্থ ইনডোর স্টেডিয়ামে বাঘাইহাট ব্যাটালিয়ন (৫৪ বিজিবি) এর সার্বিক ব্যবস্থাপনায় খাগড়াছড়ি সেক্টর আন্তঃ ব্যাটালিয়ন কুস্তি প্রতিযোগিতা—২০২২ অনুষ্ঠিত হয়।

এ কুস্তি প্রতিযোগিতা ১৮ সেপ্টেম্বর ২০২২ তারিখ হতে আগামী ২০ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় খাগড়াছড়ি সেক্টরের অধীন ৫টি বর্ডার গার্ড ব্যাটালিয়নের প্রতিযোগীরা অংশগ্রহণ করছে।

‘‘খেলার মাধ্যমে একজন সৈনিকের সাহসিকতা, আত্মবিশ্বাস এবং মনোবল প্রকাশ পাবে এবং সেই সাথে খেলাধুলার মাধ্যমে শরীর ও মনকে সতেজ ও ভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করার প্রত্যয়” এই মূল মন্ত্রকে সামনে রেখে প্রতিযোগিতা পরিচালিত হচ্ছে। খাগড়াছড়িতে ৩ দিনব্যাপী সেক্টর আন্তঃ ব্যাটালিয়ন কুস্তি প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাঘাইহাট ব্যাটালিয়ন(৫৪বিজিবি)’র অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মিজানুর রহমান পিএসসি।

এ ৩ দিনব্যাপী কুস্তি প্রতিযোগিতায় মারিশ্যা ২৭ বিজিবি ব্যাটালিয়ন, পানছড়ি ৩ বিজিবি ব্যাটালিয়ন, বাবুছড়া ৭ বিজিবি ব্যাটালিয়ন, বাঘাইহাট ৫৪ বিজিবি ব্যাটালিয়ন, খাগড়াছড়ি ৩২ বিজিবি ব্যাটালিয়ন সহ ৫ টি ব্যাটালিয়নের ৮০ জন খেলোয়ার অংশ নিবে।

এ সময় সময় উপস্থিত ছিলেন বাঘাইঘাট ব্যাটালিয়নের বিজিবিএমএস (৫৪ বিজিবি) মেডিকেল অফিসার বিএ-৪৮২২ মেজর মো. আফজাল হোসেন তালুকদার, বিএসএস-১০২২৪৪ ক্যাপ্টেন মো. আশরাফুল আলম প্রমুখ।

এছাড়াও খাগড়াছড়ি সেক্টর ও এর অধীন ইউনিট সমূহের বিভিন্ন পদবীর কর্মকর্তা, জুনিয়র কর্মকর্তা এবং বিভিন্ন পদবীর কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন