খাগড়াছড়িতে অপহৃত ব্যবসায়ীকে অক্ষত অবস্থায় উদ্ধারের দাবিতে মানববন্ধন

fec-image

খাগড়াছড়িতে গাছ ব্যবসায়ী শফিকুল ইসলাম রাসেলকে অপহরণের ২১ দিনেও উদ্ধার না হওয়ায় দ্রুত অক্ষত অবস্থায় উদ্ধারের দাবিতে মানববন্ধন করেছে পার্বত্য চট্টগ্রাম নাগরিক ছাত্র পরিষদ।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে শহরের শাপলা চত্বরে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার আহবায়ক মো. আবু তাহেরের সভাপতিত্বে বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের কেন্দ্রীয় মহাসচিব মো. আলমগীর কবির, সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. শাহাদাৎ হোসেন কায়েস, যুগ্ম সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুল মজিদ, সংগঠনের জেলা-উপজেলার নেতৃবৃন্দ ও অঙ্গ-সহযোগী সংগঠন।

মানববন্ধনে অবিলম্বে অক্ষত অবস্থায় ব্যবসায়ী মো. শফিকুল ইসলাম রাসেলকে উদ্ধারের দাবি জানান। নাহলে আগামী ৫ ডিসেম্বর থেকে কঠোর আন্দোলনের কর্মসূচির হুঁশিয়ারি দেন সংগঠনের নেতারা।

প্রসঙ্গত, গত ৯ নভেম্বর কাঠ বিক্রয়ের উদ্দেশ্যে বাগান দেখানোর নাম করে দীঘিনালার আট মাইল নামক স্থান থেকে খাগড়াছড়ি বাজারের কাঠ ব্যবসায়ী শফিকুল ইসলাম রাসেলকে অপহরণ করে দুর্বৃত্তরা। পরে মুঠোফোনে রাসেলের পরিবারের নিকট তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করলে স্বজনরা দেড় লাখ টাকা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে পাঠানোর পর থেকে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়। এরপর থেকে অপহরণকারীদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপহরণ, খাগড়াছড়ি, মানববন্ধন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন