খাগড়াছড়িতে অবরোধে তৎপর পুলিশ ও প্রশাসন

fec-image

খাগড়াছড়িতে টানা ৩দিন অবরোধে যানবাহন চলাচল, জনগনের জীবনযাত্রার মান ও সার্বিক পরিস্থিতি স্বাভাবিক রাখতে এবং সার্বিক নিরাপত্তার ব্যবস্থা স্বাভাবিক রাখতে জেলার গুরুত্বপূর্ণ স্থানে তৎপর রয়েছে জেলা প্রশাসন, পুলিশ, নির্বাহী ম্যাজিস্ট্রেট, বিজিবি, আনসার ও আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল থেকে জেলা শহরসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ ও ঝুঁকিপূর্ণ স্থানগুলোতে টহল দেন জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, পুলিশ সুপার মক্তা ধরসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা, ম্যাজিস্ট্রেটসহ আনসার, বিজিবি, আর্মড পুলিশ ব্যাটালিয়ন ও অন্যান্য বাহিনীর সদস্যরা।

এদিন জেলা শহরের ভাঙ্গাব্রিজ, স্বনির্ভর, বাস টার্মিনাল, স্টেডিয়াম, জিরোমাইলসহ বিভিন্ন স্থানে টহল দেয়া হয়।

এ ব্যাপারে জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান জানান, অবরোধের আজ তৃতীয় দিন। আমাদের খাগড়াছড়িতে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাঠে পুলিশ, বিজিবি, আনসার, আর্মড পুলিশ ব্যাটালিয়ন মাঠে রয়েছে। আমরা তদারকি করছি। যেকোন অপ্রীতিকর ঘটনা রোধ করতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। মানুষের জীবনযাত্রার মান স্বাভাবিক রাখতে এই তৎপরতা অব্যাহত থাকবে।

জেলা পুলিশ সুপার জানান, ইতোমধ্যে সারাদেশ তৃতীয় দিনের মতো অবরোধ চলছে। আমাদের খাগড়াছড়ি জেলা যানবাহন থেকে শুরু করে অন্যান্য দোকানপাটসহ সবকিছুই চলমান রয়েছে। আমরা প্রত্যক্ষভাবে দেখেছি। পরিস্থিতি সবকিছুই স্বাভাবিক রয়েছে। আঞ্চলিক সড়কগুলিতেও যানবাহন চলাচল স্বাভাবিকভাবে অব্যাহত আছে। যেকোন ধরনের সহিংসতা ও নাশকতা এই পর্যন্ত প্রতিহত করার জন্য সবাই মিলে আমরা সম্মিলিতভাবে যথেষ্ট তৎপর আছি। যারা দুষ্কৃতিকারী এবং যারা অপতৎপরতা চালাবে, তাদের আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: খাগড়াছড়ি, পুলিশ, প্রশাসন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন