খাগড়াছড়িতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

SAMSUNG CAMERA PICTURES
SAMSUNG CAMERA PICTURES

খাগড়াছড়ি প্রতিনিধি :
খাগড়াছড়িতে “জাগ্রত বিবেক, দুর্জয় তারুণ্য-দুর্নীতি রুখবেই” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে জেলা প্রশাসন খাগড়াছড়ি পার্বত্য জেলা ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)’র সহযোগিতায় সচেতন নাগরিক কমিটি খাগড়াছড়ি’র উদ্যোগে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে ।

এ উপলক্ষে বুধবার সকাল নয়টায় জেলা সদরের টাউন হলের সামনে থেকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: আব্দুর রহমান এর নেতৃত্বে দুর্নীতি বিরোধী র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।

এসময় আরো উপস্থিত ছিলেন,সনাকে সভাপতি প্রফেসর(অব) সুধীন কুমার চাকমা, প্রফেসর(অব) বৌধিসত্ব দেওয়ান, খাগড়াছড়ি সরকারী স্কুলের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক ধর্মরাজ বড়ুয়াসহ এনজিও, সামাজিক সংগঠন,বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও সাধারণ মানুষজন অংশগ্রহন করে । র‌্যালী শেষে খাগড়াছড়ি অফিসার্স ক্লাবে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

এদিকে খাগড়াছড়ি জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির আয়োজনে কুমিল্লা টিলা কে কে আই স্কুলে দিবসটি উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা ও সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আয়োজিত অনুষ্ঠানে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট জসিম উদ্দিন মজুমদারের সঞ্চালনায় জেলার সভাপতি সুর্দশন দত্তের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙ্গামাটি দুর্নীতি দমন কমিশনের উপ-পরিচালক মোঃ সফিকুর রহমান,বেসরকারী সংস্থা প্রশিকার জেলা ম্যানেজার শামীম আহম্মেদ কে কে আই হাই স্কুলের প্রধান শিক্ষক সাইফু উদ্দিন মিঠুসহ স্কুলের ছাত্রছাত্রীরা এতে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন