“এ সময় তার নিকট থেকে ১টি এলজি, ১ রাউন্ড এ্যামুনিশন, ৪টি মোবাইল ফোন ও জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়।”

 খাগড়াছড়িতে ইউপিডিএফ (মূল) এর সশস্ত্র চাঁদাবাজ আটক

fec-image

খাগড়াছড়ি জেলার সদর উপজেলার গাছবান এলাকায় নিরাপত্তা বাহিনী বিশেষ অভিযান পরিচালনা করে শুকেন্দু ত্রিপুরা (৩২) নামে এক ইউপিডিএফ(মূল) এর সশস্ত্র চাঁদাবাজকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ জুলাই ২০১৯) রাত ১২টায় গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সে ২নং প্রকল্পপাড়া, ভাইবোনছড়া এলাকার বীরেন্দ্র ত্রিপুরার ছেলে।

এ সময় তার নিকট থেকে ১টি এলজি, ১ রাউন্ড এ্যামুনিশন, ৪টি মোবাইল ফোন ও জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়। উদ্ধারকৃত দ্রব্যাদিসহ উক্ত সন্ত্রাসীকে পুলিশের নিকট হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এ ব্যাপারে খাগড়াছড়ি সদর জোন কমান্ডার লে. কর্নেল মোহাম্মদ আরাফাত হোসেন, পিএসসি এর সাথে যোগযোগ করা হলে তিনি বলেন, ইউপডিএফ(মূল) এর সদস্যরা বিভিন্ন স্থানে চাঁদা আদায় করছে এবং ভবিষ্যৎ পরিকল্পনা করছে মর্মে গোয়েন্দা তথ্য রয়েছে। গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে অত্র জোনের অপারেশন কার্যক্রম নিয়মিত পরিচালনা করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্য অনুযায়ী অত্র জোন কর্তৃক অপারেশন পরিচালনা করা হলে উল্লেখিত চাঁদাবাজকে আটক করা হয়।

আটককৃত চাঁদাবাজ খাগড়াছড়ি সদর উপজেলার বিভিন্ন স্থানে চাঁদা আদায় করছে এবং নিয়মিত চলাচল করছে মর্মে গোয়েন্দা তথ্য রয়েছে। উক্ত কার্যক্রমে জড়িত ব্যক্তি এবং পরিকল্পনাকারীদের জোনের আওতাধীন এলাকায় কোন প্রকার অবৈধ কর্মকাণ্ড পরিচালনা করতে দেয়া হবে না এবং এ ব্যাপারে ভবিষ্যতে আরও কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউপিডিএফ, খাগড়াছড়িতে, চাঁদাবাজ আটক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন